শ্বশুর বাড়ির এলাকায় মাশরাফি, জামাইয়ের জন্য ভোট চাইলেন সুমি

বিবিধ, নির্বাচন

শরিফুল ইসলাম, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নড়াইল, বার্তা২৪.কম | 2023-09-01 16:56:15

শ্বশুর বাড়ির এলাকায় জামাইয়ের জন্য ভোট চাইলেন মাশরাফি বিন মর্তুজার স্ত্রী সুমনা হক সুমি। স্বামীর জন্য সুমি বলেন, আমি আপনাদের এলাকার মেয়ে, আপনাদের কাছে এভাবে আসব ভাবতে পারিনি। আপনাদের এলাকার জামাই মাশরাফি বিন মর্তুজার জন্য নৌকা প্রতীকে ভোট চাই। আপনাদের জামাইকে বিপুল ভোটের ব্যবধানে জয়ী করবেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে নড়াইল-২ আসনের প্রার্থী মাশরাফি বিন মর্তুজা বলেন, আমি আপনাদের এলাকার জামাই আমার স্ত্রী আপনাদের এলাকার মেয়ে যা বলার বলেছেন। আমি একটি কথা বলব, আমরা সবাই মিলে নড়াইলকে একটি সুখি-সমৃদ্ধশালী নড়াইল জেলা হিসাবে গড়ে তুলব। আপনাদের কাছে নৌকা দিয়ে পাঠিয়েছেন প্রধানমন্ত্রী। তাঁকে ধন্যবাদ, আপনাদের সেবা করার সুযোগ করে দেওয়ার জন্য। আমরা সবাই মিলে একসাথে কাজ করবো নড়াইলের উন্নয়নে।

সোমবার নড়াইলের লোহাগড়া উপজেলার সত্তরহাজারি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে নির্বাচনী পথসভায় মাশরাফি বিন মর্তুজা ও তার স্ত্রী সুমনা হক সুমি এসব কথা বলেন।

এ সময় দুজনকেই বেশ হাস্যোজ্জ্বল দেখা যায়। পথসভায় লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিকদার আব্দুল হান্নান রুন, জেলা স্বেচ্ছাসেবক লীগৈর সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বলসহ কয়েক হাজার দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে মাশরাফির বিন মর্তুজার স্ত্রী সুমনা হক সুমি কাশিপুর ইউনিয়নে এবং পরে লোহাগড়া পৌরসভার মাইটকুমড়া এমকে মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে সমাবেশে অংশগ্রহন করেণ। সভায় ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোক্তার হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সদস্য খশরুল আলম পলাশ,  সুমির বোন সঞ্চিতা হক রিক্তা, সঞ্জিবা হক রিপা, সুমির আত্মীয় নূর আলম শিহাব, নড়াইল পৌর স্বেচ্ছাসেবব লীগের যুগ্ম আহবায়ক শরিফুল  ইসলাম বাবলু প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর