ধানের শীষকে মুক্তির প্রতীক দাবি করে ভোট চাইলেন ড. কামাল

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-11 00:32:57

ধানের শীষকে মুক্তির প্রতীক দাবি করে ভোট চাইলেন জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন। তিনি বলেন, ধানের শীষে ভোট দিলে আপনারা মুক্ত হবেন। ধানের শীষ কোন দলের প্রতীক নয়, মুক্তির প্রতীক। এর পক্ষে ভোট দিন। ধানের শীষে ভোট দেন।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) বিকেলে রাজধানীর পুরনো পল্টন জাতীয় ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ড. কামাল হোসেন বলেন, এই প্রশাসনকে আমরা চেয়েছি স্বাধীন দেশের প্রশাসন হিসেবে। কোনো দলের হয়ে কাজ করবেন এটা আমরা চাচ্ছি না। রাষ্ট্রীয় ও সরকারি কর্মচারী যারা আছেন আপনারা দলীয়করণের শিকার হবেন না ‌ দলীয়করণ হচ্ছে জমিদারি। সেটা থেকে অনেক আগেই আমরা মুক্ত হয়েছি। আর সেটাতে ফিরে যেতে চাই না।

এ সময় জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এ সরকারের নৈতিকতার পরাজয় হয়েছে। তার কারণ, সরকার রাষ্ট্রীয় যন্ত্রকে ব্যবহার করে জিততে চাচ্ছে। দেশের মানুষ পরিবর্তনের দাবিতে ঐক্যবদ্ধ।

এর আগে ঘন্টাব্যাপী বৈঠক করেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা। সেখানে উপস্থিত ছিলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, বিএনপির স্থায়ী কমিটির সদস্য আব্দুল মঈন খান প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর