মেহেরপুরে পথে পথে মোটরসাইকেল চেকিং

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, মেহেরপুর, বার্তা২৪.কম | 2023-08-27 17:02:29

মেহেরপুর জেলার বিভিন্ন সড়কে শুরু হয়েছে মোটরসাইকেল চেকিং। নির্বাচনে নাশকতা প্রতিরোধে এ ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান রিটার্নিং অফিসার।

শুক্রবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে মেহেরপুর কুষ্টিয়া সড়কের মেহেরপুর শহরের কলেজ মোড়, মুজিবনগর সড়কে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে, মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের আমঝুপি, গাংনী-মেহেরপুর ভায়া কাথুলী সড়কের কাথুলী, মেহেরপুর-কুষ্টিয়া সড়কে গাংনী শহরের পোস্টা অফিস মোড় ও গাংনী-হাটবোয়ালিয়া সড়কের গাংনী ঈদগাহ মোড়ে র‌্যাব, বিজিবি ও পুলিশের পৃথক টিমগুলো মোটরসাইকেল ও চালকদের তল্লাশি করছে।

এ প্রসঙ্গে চেকিং দলের এক সদস্য নাম প্রকাশ না করার শর্তে বলেন, ‘মোটরসাইকেলে ক্রাইম বেশি হয়। নির্বাচনের সময় মোটরসাইকেল চালকরা বোমা, অস্ত্রশস্ত্র বহন করতে পারে। যে কোনো প্রকার নাশকতা ও বিশৃঙ্খলা ঠেকাতে আগাম সতর্কতা হিসেবে মোটরসাইকেল চেকিং ও এর আরোহীদের দেহ তল্লাশি করা হচ্ছে।’

মেহেরপুর জেলা রিটার্নিং অফিসারের দায়িত্বে থাকা জেলা প্রশাসক আতাউল গনি বলেন, ‘নির্বাচনে নাশকতার আশঙ্কা থেকেই যায়। এর কারণে বিভিন্ন স্থানে মোটরসাইকেল চেকিং করা হচ্ছে। আগামিকালও (২৯ ডিসেম্বর) এটি অব্যহত থাকবে।

এ সম্পর্কিত আরও খবর