মানুষ নৌকা ছাড়া অন্য কোথাও ভোট দিবে না, ভোট শেষে নিখিল

, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-01-07 10:30:17

যুবলীগের সাধারণ সম্পাদক ও ঢাকা-১৪ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, বঙ্গবন্ধু কন্যার প্রতীক নৌকা। বঙ্গবন্ধু কন্যার হাত ধরে এই নৌকাই বাংলাদেশকে বিশ্বের কাছে মাথা উঁচু করে দাঁড়িয়েছে । অতএব এদেশের মানুষ নৌকা ব্যতিত অন্য কোনো প্রতীকে ভোট দিবে বলে আমি আশা করি না।

রোববার (৭ জানুয়ারি) দ্বাদশ সংসদ নির্বাচনে রাজধানীর মিরপুরে অবস্থিত বশির উদ্দিন আদর্শ স্কুল এন্ড কলেজে ভোট দিয়ে নিজের জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।

তিনি বলেন, বশির উদ্দিন স্কুলে আমি প্রার্থী হিসেবে আমার ভোট দিলাম। এ এলাকার মানুষ আনন্দ উৎসব করতে করতে ভোট কেন্দ্রে আসছেন এবং পাশাপাশি মানুষ উনাদের পছন্দের প্রার্থীকে ভোট দিচ্ছেন। আমি আশাবাদ ব্যক্ত করছি যে শেষ পর্যন্ত একটা সুষ্ঠু পরিবেশ ভোট কেন্দ্রে থাকবে।

প্রতিদ্বন্দ্বীদের বিষয়ে নিখিল বলেন, আমি অনুরোধ করবো যারা যারা এখানে নির্বাচনে অংশগ্রহণ করেছেন, সকলেরই পবিত্র দায়িত্ব এই নির্বাচনটি দেশ বিদেশে একটি গুরুত্বপূর্ণ নির্বাচন। এই নির্বাচনকে ঘিরে যেন বঙ্গবন্ধু কন্যা , নির্বাচন কমিশন এবং দেশকে প্রশ্নবিদ্ধ করতে না পারে আমরা সেদিকে সজাগ থাকবো। আমাদের এমন কোনো কাজ করা উচিত হবে না যাতে দেশ প্রশ্নবিদ্ধ হয়।

অন্য প্রার্থীদের এজেন্ট বের করে দেওয়ার অভিযোগের বিষয়ে তিনি বলেন, যারা অভিযোগ করেছে যে আমার কর্মীরা তাদের এজেন্ট বের করে দিচ্ছে তাদেরকে জিজ্ঞেসা করুন কোন বুথ থেকে আমার কর্মীরা তাদের এজেন্টকে কখন বের করে দিয়েছে?

এ সম্পর্কিত আরও খবর