টানা চতুর্থবারের মতো সংসদ সদস্য নির্বাচিত নসরুল হামিদ

, নির্বাচন

স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2024-01-07 23:05:25

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নসরুল হামিদ বেসরকারি ফলাফলে টানা চতুর্থ মেয়াদে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। জয়ের পথে নৌকা প্রতীকে তিনি পেয়েছেন ১ লাখ ৩২ হাজার ৭৭২ ভোট। আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লাঙল প্রতীকে মনির সরকার পেয়েছেন ২ হাজার আটশ ৩৪ ভোট। ভোটের ব্যবধান ১ লাখ ২৯ হাজার ৯২৯ ভোট।

রোববার (৭জানুয়া‌রি) ঢাকা জেলা প্রশাসন কার্যালয় থেকে রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ ফয়সল বিন করিম এই ফলাফল ঘোষণা করেন।

জয়ের পর এক প্রতিক্রিয়ায় নসরুল হামিদ বলেন, এখানকার মানুষ জানে আমরা গত ১৫টি বছর অক্লান্ত পরিশ্রম করছি। তার ফলাফল আমরা এখন দেখছি। প্রধানমন্ত্রী কেরানীগঞ্জকে সবসময় অন্য চোখে দেখেছেন। আমরা এই উন্নয়নের ধারাবাহিকতাটা রাখতে চাই। শিক্ষার হার যেখানে ২৫ পারসেন্ট ছিল, সেখানে ৮৫ পারসেন্ট হয়ে গেছে। স্কুল কলেজ- রাস্তা ঘাটের উন্নতি হয়েছে। মানুষ ভোটে তার প্রতিফলন দেখিয়েছে। এই ধারাটাকে আমরা ধরে দেখতে চাই। কেরানীগঞ্জের প্রতিটি ভোট কেন্দ্রে নতুন প্রজন্মসহ সকল ভোটাররা ভোট দিতে এসেছে। কেরানীগঞ্জের উন্নয়ন দেখে তারা নৌকায় ভোট দিয়েছে। প্রধানমন্ত্রীর এই উন্নয়নের ধারা ধরে রাখতে এই আসনে নৌকার জয়।

এবারের ভোটে মোট ভোট পড়েছে ১ লাখ ৪০ হাজার ২৪টি। এরমধ্যে ভোট বাতিল হয়েছে ২ হাজার আটশ ৩১টি। মোট ভোট পড়েছে ১ লাখ ৪২ হাজার আটশ ৫৫টি। মোট ভোট কাউন্ট হয়েছে ৪১.৭০ শতাংশ।

এ সম্পর্কিত আরও খবর