হবিগঞ্জে আ.লীগ ২ ও স্বতন্ত্র ২ আসনে জয়ী 

, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম,হবিগঞ্জ | 2024-01-08 11:39:40

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জের চারটি আসনের মধ্যে দুইটিতে আওয়ামী লীগ ও দুইটি আসনে স্বতন্ত্র প্রার্থী জয়লাভ করেছেন।

রোববার রাতে জেলা প্রসাশক ও রিটার্নিং কর্মকর্তা মোছা. জিলুফা সুলতানা ফলাফল ঘোষণা করেন।

এর আগে সন্ধ্যার পর থেকেই বিভিন্ন উপজেলা থেকে ফলাফল আসতে শুরু করে।

হবিগঞ্জ-১ স্বতন্ত্র আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী ঈগল প্রতীকে ভোট পেয়েছেন ৭৫ হাজার ৫২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল মুনিম চৌধুরী বাবু লাঙ্গল প্রতীকে পেয়েছেন ৩০ হাজার ৭০৩ ভোট।

হবিগঞ্জ-২ আওয়ামী লীগের ময়েজ উদ্দিন শরিফ রুয়েল নৌকা প্রতীকে ৯৯ হাজার ৯৪৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ও সাবেক ৩ বারের সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান ঈগল প্রতীকে পেয়েছেন ৪৯ হাজার ৬০৬ ভোট।

হবিগঞ্জ-৩ আওয়ামী লীগের মো. আবু জাহির নৌকা প্রতীকে ১ লক্ষ ৬০ হাজার ৬০৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুল মুমিন চৌধুরী বুলবুল (লাঙ্গল) প্রতীক নিয়ে ৪ হাজার ৭৬ ভোট পেয়েছেন।

হবিগঞ্জ-৪ ব্যারিস্টার সুমন ঈগল প্রতীকে ১ লক্ষ ৬৯ হাজার ৯৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বেসামরিক বিমান, পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী (নৌকা) ৬৯ হাজার ৫৪৩ ভোট পেয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর