নেত্রকোনায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন দুই চেয়ারম্যান

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নেত্রকোনা, বার্তা২৪.কম | 2023-08-24 01:47:43

আগামী ৮ মার্চ অনুষ্ঠিতব্য প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে নেত্রকোনায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত দুই উপজেলা চেয়ারম্যান প্রার্থী।

তারা হলেন, জেলার সদর উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তফসির উদ্দিন খান। এবং কেন্দুয়া উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. নুরুল ইসলাম।

এছাড়া সদর উপজেলায় প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় তুহিন আক্তার মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

বুধবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার আব্দুল্লাহ আল মুতাহসিম এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, প্রথম ধাপে নেত্রকোনার ৯টি উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোট ১১২ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেন।

এর মধ্যে প্রত্যাহারের শেষ দিনে ১৩ জন প্রার্থিতা প্রত্যাহার করেছেন। জেলার সদর উপজেলা ও কেন্দুয়া উপজেলায় চেয়ারম্যান পদে দুই জন প্রার্থিতা প্রত্যাহার করে নেওয়ায় উপজেলা দুইটিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় দুইজন চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন।

এছাড়া সদর উপজেলায় তুহিন আক্তার মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন বলেও তিনি জানান।

এ সম্পর্কিত আরও খবর