শুক্রবার ডিএসএসসিতে প্রচারণায় নামবেন চরমোনাই পীর

, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 23:52:27

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত মেয়রপ্রার্থী আলহাজ্ব মুহাম্মদ আব্দুর রহমানের সমর্থনে শুক্রবার (২৪ জানুয়ারি) দিনব্যাপী গণসংযোগে মাঠে থাকবেন সংগঠনটির আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) ঢাকা দক্ষিণের মেয়রপ্রার্থী আলহাজ্ব মুহাম্মদ আব্দুর রহমানের মিডিয়া সমন্বয়ক আহমদ আবদুল কাইয়ূম কর্তৃক পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শুক্রবার হাতপাখার সমর্থনে গণসংযাগ ও পথসভায় পীর সাহেব চরমোনাই অংশ নেবেন। বেলা ১১টায় কামরাঙ্গীরচরের ঝাউচরে ও দুপুর সাড়ে তিনটায় ঢাকা আলিয়া মাদরাসা মাঠে এবং বাদ আসর তোপখানার রোডস্থ বিএমএ মিলনায়তনে এবং বাদ মাগরিব জুরাইন রেল গেটে অনুষ্ঠিতব্য হাতপাখার সমর্থনে পথসভা অনুষ্ঠিত হবে।

এসব পথসভায় প্রধান অতিথি থাকবেন দলের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। এ সময় ঢাকা দক্ষিণের মেয়রপ্রার্থী আলহাজ্ব আব্দুর রহমান, দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলমসহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

উল্লেখ্য, জনদুর্ভোগ লাঘব করার লক্ষে উন্নত ও আন্তর্জাতিক মানসম্পন্ন ঢাকা গড়ার প্রত্যাশায় ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত এবং আলেম-উলামা, পীর-মাশায়েখ ও সাধারণ মানুষের সমর্থনে ২৯ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন ঢাকা দক্ষিণের এই মেয়রপ্রার্থী। তার পক্ষে হাতপাখা মার্কায় ভোট প্রার্থনা করবেন পীর সাহেব চরমোনাই।

এর আগে, ২০১৫ সালের নির্বাচনে ঢাকা দক্ষিণ সিটিতে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী ছিলেন আলহাজ্ব আব্দুর রহমান। ভোটগ্রহণের দিন ইসলামী আন্দোলন নির্বাচন বর্জনের ঘোষণা দিলেও আলহাজ্ব আব্দুর রহমান প্রায় ১৫ হাজার ভোট পেয়ে তৃতীয় স্থান লাভ করেন।

এ সম্পর্কিত আরও খবর