সালমানকে হত্যাচেষ্টায় থাকা শার্পশুটার গ্রেফতার

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-21 18:31:36

বলিউড সুপারস্টার সালমান খানকে হত্যাচেষ্টায় থাকা এক শার্পশুটারকে গ্রেফতার করেছে ভারতের হরিয়ানা রাজ্যের ফরিদাবাদ পুলিশ। তার নাম রাহুল। গত ১৫ আগস্ট উত্তরাখণ্ডে সে ধরা পড়েছে বলে জানা যায়।

তবে সালমানকে হত্যাচেষ্টার জন্য নয়, গত ২৪ জুন ফরিদাবাদে এক ব্যক্তিকে খুনের অভিযোগে রাহুলকে গ্রেফতার করা হয়েছে। সেই প্রসঙ্গে জেরা করতে গিয়েই বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য। রাহুলের চার সঙ্গীকেও ধরেছে পুলিশ।

এ প্রসঙ্গে ডিসিপি রাজেশ দুগ্গাল জানান, সালমান খানকে হত্যার ছক কষেছিল শার্পশুটার রাহুল। গ্যাংস্টার লরেন্স বিষ্ণয়ের নির্দেশে মুম্বাই এসেছিল সে। গত জানুয়ারিতে দুই দিন সল্লুর বাড়িতে নজর রেখেছিল এই সন্ত্রাসী। ৫৪ বছর বয়সী এই তারকা কখন বাড়ি থেকে বের হন, কখন ফেরেন, সবকিছু নজরে রাখছিল সে।

গ্রেফতার হওয়া শার্পশুটার রাহুল ও তার চার সঙ্গী

রাজস্থানে কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় অভিযুক্ত হওয়ার পর থেকেই লরেন্স বিষ্ণয়ের রোষের মুখে পড়েন সালমান খান। একাধিকবার তাকে হত্যার হুমকি দিয়েছে লরেন্স। বর্তমানে যোধপুর জেলে কারাবাস করছে সে। তার দলবল সালমানকে মেরে ফেলার পরিকল্পনা সাজাতে চেষ্টা চালাচ্ছে। এর অংশ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছিলো রাহুলকে।

এদিকে চার মাস পানভেলে নিজের খামারবাড়িতে থাকার পর কিছুদিন আগেই মুম্বাই ফিরেছেন সালমান খান। এরপরই রিয়েলিটি শো ‘বিগ বস’-এর শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। তার হাতে আছে ‘রাধে: মোস্ট ওয়ান্টেড ভাই’ ও ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ ছবি দুটি।

এ সম্পর্কিত আরও খবর