আজ থেকে নাগরিকে মিশা সওদাগরের নাটক

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 19:08:52

আজ ১৯ আগস্ট থেকে প্রতি বুধ, বৃহস্পতি ও শুক্রবার রাত ১০ টায় নাগরিক টেলিভিশনের পর্দায় হাজির হতে যাচ্ছেন বড় পর্দার জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর। প্রথমবারের মতো তিনি একটি নাটকে অভিনয় করেছেন। তাও আবার এক ঘণ্টার নয়, দীর্ঘ ধারাবাহিকে।

বিষয়টি নিশ্চিত করেছেন নাগরিক টিভির অনুষ্ঠান প্রধান কামরুজ্জামান বাবু। তারভাষ্য, ‘এবারই প্রথম মিশা সওদাগর অভিনয় করেছেন টিভি ধারাবাহিকে।’

‘আতররাশি ও দুষ্টু বালিকারা’ শিরোনামের এই ধারাবাহিকটি রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন তারিক মুহাম্মদ হাসান। এতে ‘ইনসাফ ভাই’ চরিত্রে দেখা যাবে মিশা সওদাগরকে।

গল্পে দেখা যাবে, পুরান ঢাকার আতর ব্যবসায়ী ইনসাফ ভাই। ছোট বোনের পড়াশোনার কারণে বাড়ি কিনেছেন উত্তরায়। ইনসাফ ভাইয়ের বাড়ির নাম ‘ব্যাচেলর প্যারাডাইস’। মূলত এই বাড়িটিকে ঘিরে এগিয়ে যায় নাটকের গল্প।

নাটকের একটি দৃশ্যে মিশা সওদাগর

প্রথমবারের মতো টেলিভিশন নাটকে অভিনয় করা প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, ‘প্রথমত গল্পের কারণেই এ নাটকে অভিনয় করেছি। গল্পটি আমার কাছে ভালো লেগেছে। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নাটকটি তৈরি হয়েছে। আমার বিশ্বাস, দর্শক নাটকটি উপভোগ করবেন।’

‘আতররাশি ও দুষ্টু বালিকারা’ নাটকে আরও অভিনয় করেছেন চম্পা, নাবিলা ইসলাম, প্রিয়াঙ্কা জামান, সাব্বির অর্ণব, মুশফিক ফারহান, আলমনসুর, ফারুক আহমেদ, চাষি আলম, কাজল সুবর্ণ প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর