সুশান্তের ফ্ল্যাট থেকে সিবিআই’র তদন্ত শুরু

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 19:42:27

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের পরিবার ও ভক্তদের জন্য গতকাল ছিলো স্বস্তির দিন। তাদের দীর্ঘদিনের চাওয়া অনুযায়ী এই তারকার মৃত্যুর তদন্তের ভার সিবিআই’র হাতে তুলে দিয়েছেন ভারতের সুপ্রিম কোর্ট।

মুম্বাইয়ের বান্দ্রায় সুশান্তের ফ্ল্যাট থেকেই মিশনে নেমে পড়েছে সংস্থাটি। গত ১৪ জুন যেভাবে সুশান্তের মরদেহ উদ্ধার করা হয় সেই ঘটনার আদল তৈরি করেছেন তদন্তকারীরা। এর কারণ জানিয়ে তাদের একজন বলেছেন, সুশান্তের মৃত্যু হত্যা নাকি আত্মহত্যা তা বুঝতে হুবহু সেদিনের ঘটনার পুনরাবৃত্তি ঘটিয়েছেন তারা।

সুষ্ঠু তদন্তের স্বার্থে সংশ্লিষ্ট কর্মকর্তাদের দিল্লি থেকে মুম্বাই আসার পর কোয়ারেন্টাইনে থাকতে হচ্ছে না।

সুশান্ত সিং রাজপুত

গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। এরপর প্রায় মাস খানেক ধরে তার আত্মহত্যার তদন্ত করছে মুম্বাই পুলিশ।

এরপর সুশান্তের বাবা কেকে সিং প্রয়াত এই তারকার প্রেমিকা রিয়া চক্রবর্তী ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে বিহারে একটি মামলা দায়ের করেন। সেই মামলার ভিত্তিতে বিহার পুলিশও সুশান্তের মৃত্যুর তদন্ত শুরু করে।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত করুক সিবিআই, এমনই আবেদন জানিয়ে গত ৪ আগস্ট কেন্দ্রের কাছে আরজি জানিয়েছিলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। পরে ৫ আগস্ট বিহার সরকারের সেই আবেদন মেনে সুশান্তের মৃত্যুর তদন্ত সিবিআই-এর হাতে তুলে দেয়।

এ সম্পর্কিত আরও খবর