নতুন পরিচয়ে ফিরছেন কাজী মারুফ

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 19:12:56

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক কাজী মারুফ ফিরছেন নতুন পরিচয়ে। জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই অভিনেতাকে এবার দেখা যাবে সিনেমা পরিচালনায়।

নাম ঠিক না হওয়া একটি সিনেমা পরিচালনা করতে যাচ্ছেন তিনি। এরই মধ্যে সিনেমাটির প্রযোজক খুঁজে পেয়েছেন। সিনেমাটির চিত্রনাট্য লিখছেন আব্দুল্লাহ জহির বাবু।

এই প্রসঙ্গে মারুফ জানিয়েছেন, সিনেমা নির্মাণের পরিকল্পনা আমার দীর্ঘদিনের।সেপ্টেম্বর থেকেই শুটিং শুরুর সিদ্ধান্ত নিয়েছি। পুরো সিনেমার শুটিং হবে আমেরিকাতে। কলাকুশলীও থাকবে এখানকার। আশা করছি নায়ক হিসেবে যেমন সফলতা পেয়েছি, নির্মাতা হিসেবেও তেমন দর্শক আমাকে গ্রহণ করবে।

মারুফ আরও জানিয়েছেন, সিনেমাটি বাংলা এবং ইংরেজি ভাষাতে নির্মাণ করব। বাংলাদেশের পাশাপাশি বিভিন্ন দেশে মুক্তি দেওয়ার ইচ্ছা রয়েছে।

২০০২ সালে ‘ইতিহাস’ সিনেমায় অভিনয় দিয়ে কাজী মারুফ তার চলচ্চিত্র জীবন শুরু করেন। কাজী হায়াৎ পরিচালিত প্রথম সিনেমাতেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেন কাজী মারুফ। এরপর বাবা কাজী হায়াৎ এর মাধ্যমে খুব অল্প সময়েই ঢাকাই সিনেমায় নিজেকে প্রতিষ্ঠিত করেন এই অভিনেতা। তবে ২০১৫ সাল থেকে চলচ্চিত্রে অনিয়মিত হয়ে পড়েন তিনি। বিয়ে করে আমেরিকায় বসবাস শুরু করেন।

এ সম্পর্কিত আরও খবর