দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ফারুকের স্ত্রী

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 16:47:51

স্বামীর সুস্থতা কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের স্ত্রী ফারহানা ফারুক।

তিনি গণমাধ্যমকে জানিয়েছেন, ফারুকের শারীরিক অবস্থার কোনো উন্নতি হচ্ছে না। জ্বর কমছে না। ১০১ ডিগ্রির উপরে থাকছে তাপমাত্র। দুশ্চিন্তা বাড়ছে পরিবারের সদস্যদের।

ডাক্তাররা জানিয়েছেন, এই অভিনেতার শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তার রক্তে সংক্রমণ দেখা দিয়েছে। সংক্রমণ থেকে খারাপ কিছু হতে পারে। তাই উন্নত চিকিৎসার জন্য ফারুককে দেশের বাইরে নিয়ে যাওয়ার উদ্যোগ নেওয়া হচ্ছে পরিবার থেকে।

ফারহানা ফারুক জানান, সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। ফারুককে দ্রুত সিঙ্গাপুরে নেয়ার চেষ্টা করা হচ্ছে।

বর্তমানে এভারকেয়ার হাসপাতালের চিকিৎসক কিডনি বিশেষজ্ঞ এবাদুর রহমান ও মেডিসিন বিশেষজ্ঞ নিকাশ শায়লার তত্ত্বাবধানে ফারুকের চিকিৎসা চলছে।

চিকিৎসক এবাদুর রহমান এরইমধ্যে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করছেন।

গত ১৮ আগস্ট রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছিল ফারুককে। করোনাসহ নানা ধরনের পরীক্ষা করা হলেও অসুস্থতার কারণ উদ্ধার করা সম্ভব হয়নি। করোনা টেস্টের রিপোর্টও নেগেটিভ এসেছে। তখন বেশ কয়েকদিন হাসপাতালে চিকিৎসা শেষে কিছুটা সুস্থ হওয়ায় ২৬ আগস্ট বাসায় যান ফারুক।

এরপর প্রচণ্ড অসুস্থতা অনুভব করলে ৩১ আগস্ট তাকে আবারও হাসপাতালটিতে ভর্তি করা হয়। করোনার পাশাপাশি টাইফয়েড, ডেঙ্গু, ম্যালেরিয়ার নমুনাও পরীক্ষা করা হয়। সবকিছুই নেগেটিভ রয়েছে।

কিন্তু জ্বর না কমায় গত ৫ সেপ্টেম্বর এভারকেয়ার হাসপাতালে (অ্যাপোলো) স্থানান্তর করা হয়েছে তাকে।

এ সম্পর্কিত আরও খবর