‌‘ভোরের ট্রেন’-এ সুবর্ণা মুস্তাফা

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 01:11:36

নদীর ধারে একটা মফস্বল শহর। বৃদ্ধা মাকে নিয়ে তিন ভাইয়ের যৌথ পরিবার। তিন ভাইয়ের স্ত্রী ছেলে-মেয়ে নিয়ে আটজন এবং দু’জন কাজের সহকারী। বড় ভাই আমজাদ সাহেব বাড়ির প্রধান। বাড়ির সবাই তাকে ভয় পায়। ছোট ভাই আদনান দু’বছর হয় বিয়ে করেছে তার স্ত্রী রূপা কনসিভ করেছে। রূপার বয়স আঠারো উনিশ।

এই পরিবারের মেজো ভাই আলতফ বছর পাঁচ আগে হঠাৎ করে মারা যায়। আলাতফের স্ত্রী শাহনা এবং মেয়ে জয়া এ বাড়িতেই থাকে। জয়া এবার এসএসসি পরীক্ষা দিয়েছে। পরীক্ষা যেদিন শেষ হয় তার পরদিনই কোনো এক পাত্রপক্ষ জয়াকে দেখতে আসে। জয়া বাধ্য হয়ে সেজেগুজে পাত্রপক্ষের সামনে গিয়ে বসে। আমজাদ সাহেবের কথার উপর এ বাড়ির কেউ কথা বলে না। জয়া তার মার কাছে কান্নাকাটি করে। শাহনা তার ভাসুরকে ভয়ে ভয়ে বলে, এখন বিয়ে কি দরকার?

আমজাদ সাহেব ধমক দেন। আমজাদ সাহেব বলেন পাত্র পছন্দ না হলে বলো আমি আরো পাত্র সন্ধান করব। কিন্তু এ বাড়ির মেয়েদের এই বয়সেই বিয়ে হবে...। এমনই এক গল্প নিয়ে সাজানো হয়েছে টেলিফিল্ম ‘ভোরের ট্রেন’।

 ‌‘ভোরের ট্রেন’ টেলিফিল্মের দৃশ্য

মাসুম শাহরিয়ারের রচনায় এ টেলিফিল্মে অভিনয় করেছেন সুবর্ণা মুস্তাফা, তাসনিয়া ফারিন, খায়রুল আলম সবুজ, নাফিসা চৌধুরী নাফা, মহসিন আলম, রিনা রহমান, আহসান হাবিব নাসিম। পরিচালনায় সাইদুর রহমান রাসেল।

আগামী ১৬ সেপ্টেম্বর বিকেল ৩টা ৫ মিনিটে চ্যানেল আইতে প্রচার হবে টেলিফিল্মটি।

এ সম্পর্কিত আরও খবর