গ্ল্যামার জগতকে নর্দমার সঙ্গে তুলনা করা হচ্ছে: জয়া বচ্চন

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-22 13:57:54

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই কাঠগড়ায় বলিউড ইন্ডাস্ট্রি। বলিউডের ‘মুভি মাফিয়া’দের আক্রমণ করে একের পর এক মন্তব্য করেই যাচ্ছেন অভিনেত্রী কঙ্গনা রনৌত।

শুধু কঙ্গনা একাই নন, নেটদুনিয়ার একাংশও ভারতীয় বিনোদন জগতের বিরুদ্ধে ক্ষোভ ঝাড়ছেন। গ্ল্যামার জগতের মাদক যোগ নিয়ে এরইমধ্যে সামনে আসতে শুরু করেছে জানা-অজানা নানা তথ্য। তা নিয়েও উঠছে প্রশ্ন।

সম্প্রতি এসব নিয়ে মুখ খুললেন বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী জয়া বচ্চন। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকালে রাজ্যসভায় চলচ্চিত্র জগতের সম্মানহানি প্রসঙ্গে কথা বলার অনুমতি চান সমাজবাদী পার্টির সাংসদ জয়া বচ্চন।

তিনি বলেন, “সংকটের আবহে বিনোদন জগতের নাম বদনাম করা হচ্ছে। দেশের লক্ষ লক্ষ মানুষ বিনোদন জগতের সঙ্গে যুক্ত। সর্বোচ্চ করদাতাদের তালিকায় প্রথম সারিতে বিনোদন জগতের মানুষরাই থাকেন। দেশের সমস্ত রকমের বিপর্যয়ে সরকারের পাশে দাঁড়ান। অর্থ দিয়ে সাহায্য করেন। অথচ এই সংকটের সময় কয়েকজন মানুষের জন্য গোটা বিনোদন জগতকে কাঠগড়ায় দাঁড় করানো হচ্ছে। গ্ল্যামার জগতকে নর্দমার সঙ্গে তুলনা করা হচ্ছে।”

এরপর তিনি আরও বলেন, “বিনোদন জগতেরই কিছু মানুষ যে থালায় খান সেই থালাতেই ফুটো করছেন।”

জয়ার এমন মন্তব্যের পরই কঙ্গনা রনৌত টুইটারে লিখেছেন- “আমার জায়গায় আপনার মেয়ে শ্বেতাকে যদি বলিউডে হেনস্তা হতে হত, মাদক নিতে বাধ্য করা হত, শারীরিক নির্যাতন করা হত, তাহলে কি আপনি একই ভাবে বলিউডকে সমর্থন করতেন? আপনার ছেলে অভিষেককে যদি দুর্ব্যবহার সহ্য করে গলায় ফাঁস দিতে হত, এই জায়গাটিকে ‘নর্দমা’ বলে মনে হত না আপনার?”

তবে জয়া বচ্চনের এমন মন্তব্যের বলিউড ইন্ডাস্ট্রির অনেকেই তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। যে তালিকায় রয়েছেন- সোনম কাপুর, রিচা চাড্ডা ও তাপসী পান্নু।

এ সম্পর্কিত আরও খবর