সুশান্তের মোমের মূর্তি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-20 16:40:44

সুশান্ত সিং রাজপুত চলে যাওয়ার তিন মাস হয়ে গেলেও বলিউডের এই তারকার চলে যাওয়া এখনও পর্যন্ত মেনে নিতে পারছে না তার ভক্ত ও অনুরাগীরা। প্রতিদিনই প্রয়াত এই তারকাকে নানাভাবে স্মরণ করেন তারা।

দিন কয়েক আগেই সুশান্ত সিং রাজপুতের অনুরাগীরা মাদাম তুসোর মিউজিয়ামে প্রয়াত অভিনেতার স্মরণে মোমের মূর্তি তৈরির আবেদন করেছিলেন।

সুশান্তের ভক্তদের সেই অনুরোধ মিউজিয়াম কর্তৃপক্ষের কানে না পৌঁছলেও এক ভাস্কর কিন্তু ইতিমধ্যেই অভিনেতার মোমের মূর্তি গড়ে তাক লাগিয়ে দিয়েছেন সকলকে।

আসানসোলের ভাস্কর সুকান্ত রায় তৈরি করলেন প্রয়াত তারকার মোমের মূর্তি। সুশান্তকে স্মরণে রাখতে, সম্মান জানাতে মূর্তিটি তৈরি করে রাখা হয়েছে আসানসোলের ওয়াক্স মিউজিয়ামে।

ভাস্কর সুকান্ত রায় বললেন, “ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমা দেখার পরেই আমি অভিনেতার গুণমুগ্ধ হয়ে পড়ি। কিন্তু তার হঠাৎ মৃত্যু সবার মতো আমাকেও নাড়িয়ে দেয়। অভিনেতাকে স্মৃতিতে রাখতে তার প্রতি সম্মান জানাতে মোমের মূর্তিটি তৈরি করলাম। গত দেড় মাসের প্রচেষ্টায় এই মূর্তিটি পূর্ণাঙ্গরূপ পেয়েছে।”

সুশান্তের মৃত্যুর ন্যায়বিচার দাবি করেছেন ভাস্কর সুকান্ত রায়ও। তিনি বলেন, ‘দেশবাসীর সঙ্গে আমিও চাই তার অস্বাভাবিক মৃত্যুর পূর্ণাঙ্গ তদন্ত হোক।’

এ সম্পর্কিত আরও খবর