১০ বছরের জেল হতে পারে রিয়া ও তার ভাইয়ের!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-19 12:25:08

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে ঘিরে প্রতিদিনই সামনে আসছে জানা-অজানা নানা তথ্য। এরই ধারাবাহিকতায় সম্প্রতি এক এনসিবি কর্মকর্তা বলেছিলেন, সুশান্তের মৃত্যুর পেছনে ছোট একটি ভূমিকা রয়েছে রিয়া চক্রবর্তী। আর এ খবর মিডিয়ার কানে পৌঁছাতেই শুরু হয় নানা চর্চা।

পরে নাম প্রকাশ্যে অনিচ্ছুক আরেক এনসিবি কর্মকর্তা জানান, সুশান্তের মৃত্যুর সঙ্গে রিয়ার কোনো ভূমিকা নেই। তবে রিয়া এবং তার ভাই সৌভিক চক্রবর্তীর ১০ থেকে ২০ বছরের জেল হতে পারে! কেননা তাদের বাড়িতে যখন এনসিবি কর্মকর্তারা তল্লাশি চালিয়েছিলো। সেসময় দেড় কেজি চরস ও বিপুল পরিমাণ গাঁজা জব্দ করেছিলেন তারা।

এদিকে, প্রয়াত এই তারকা নাকি তার মৃত্যুর একদিন আগে অর্থাৎ গত ১৩ জুন তার প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে দেখা করেছিলেন।

যদিও বা পরে বিষয়টিকে মিথ্যা দাবি করে সুশান্তের বন্ধু এবং তার মৃত্যু মামলার রাজসাক্ষী সিদ্ধার্থ পাঠানি জানান, ১৩ জুন রাতে রিয়া সুশান্তের সঙ্গে দেখা করেননি। তাদের শেষ দেখা হয় ৮ জুন। এরপর দেখা তো দূরের কথা তারা একে অপরের সঙ্গে কথাও বলা বন্ধ করে দিয়েছিলেন। এমনকি রিয়া তার হোয়াটসঅ্যাপ নাম্বার থেকে সুশান্তকে ব্লক করে দিয়েছিলেন।

প্রেমিক সুশান্তের মৃত্যুতে ‘ড্রাগ অ্যাঙ্গেল’ খুঁজে পাওয়ায় গত ৮ সেপ্টেম্বর গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে। বর্তমানে মুম্বাইয়ের বাইকুল্লা জেলে রয়েছেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর