অভিনয় ছাড়ার ঘোষণা দিলেন সানা খান

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 00:53:37

ধর্মের দোহাই দিয়ে কিছুদিন আগে বলিউড ইন্ডাস্ট্রি ছাড়ার ঘোষণা দিয়েছিলেন ‘দঙ্গল’ ছবির অভিনেত্রী জায়রা ওয়াসিম। এবার একই কারণে শোবিজ অঙ্গন ছাড়ার ঘোষণা দিলেন বলিউডের আরেক অভিনেত্রী সানা খান।

বৃহস্পতিবার (০৮ অক্টোবর) সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ঘোষণা দিয়ে সানা খান জানান- দীর্ঘদিন ধরে বিনোদন জগতে রয়েছেন। যে খ্যাতি, অর্থ ও সম্মান পেয়েছেন তার জন্য তিনি কৃতজ্ঞ। কিন্তু কিছুদিন ধরেই তার মনে হচ্ছে কিসের জন্য এই খ্যাতি আর অর্থ উপার্জন? যেকোনও সময় মৃত্যু আসতে পারে। মানুষের কি এ বিষয়ে ভাবা উচিত না? মানবিকতার খাতিরে, নিজের প্রিয়জনদের জন্য বাঁচা উচিত না? এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়েই তিনি নাকি বুঝেছেন জীবন-মৃত্যুর এই দোটানাই শুধু জীবনের উদ্দেশ্য নয়। জীবনে মানুষের জন্য অনেক কিছু করার আছে। তাই বলিউড ছেড়ে ধর্ম সাধনার পথ বেছে নিয়েছেন তিনি।

শোবিজ ছাড়ার ঘোষণা দেওয়ার পাশাপাশি সানা অনুরোধ করেছেন, কেউ যেনো তাকে আর পুরানো পেশায় টেনে নিয়ে যাওয়ার চেষ্টা না করেন। কোনও কাজের জন্য না বলেন।

২০০৫ সালে হিন্দি চলচ্চিত্র দুনিয়ায় পা রাখেন সানা খান। ছিলেন ‘বিগ বস’র ষষ্ঠ মৌসুমের প্রতিযোগী। সালমান খানের সঙ্গে কাজ করেছেন ‘জয় হো’ ছবিতে।

হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, মালায়ালাম, কান্নাড়া ভাষার ছবিতেও কাজ করেছেন ৩২ বছর বয়সী এই তারকা।

এ সম্পর্কিত আরও খবর