ইভানের ‘আঙুল’

ও‌য়েব ও সি‌রিজ, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 23:13:15

সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে নির্মাতা ইভান মনোয়ার তৈরি করলেন ওয়েব অরিজিনাল ‘আঙুল’। প্রতিষ্ঠানটির বিনোদনমূলক অ্যাপ আই থিয়েটারে মুক্তি পাবে এটি। এতে মূখ্য ভূমিকায় অভিনয় করেছেন এভ্রিল, রিও এবং রাইসা।

নির্মাতা ইভানের কথায়, ‘অনেকদিন পর ক্যামেরার মাধ্যমে একটা গল্প বলে আরাম পেলাম। ‘আঙুল’ শুধু গল্প নয়, একটা প্রতিবাদও। বেশি কিছু বলছি না। দর্শক অ্যাপটি সাবস্ক্রাইব করে এই কন্টেন্ট দেখলেই আশা করি ভালো লাগবে।’

তরুণ এই নির্মাতা মনে করেন, দর্শক ওটিটি প্ল্যাটফর্মের দিকে ঝুঁকছে। এটাকে নির্মাতাদের জন্য ইতিবাচক হিসেবে দেখছেন তিনি। বাংলাদেশেও ধীরে ধীরে নেটফ্লিক্স, আমাজন প্রাইম, হৈচৈ-এর সঙ্গে পাল্লা দিয়ে নতুন নতুন কনটেন্ট তৈরি হবে বলে আশা ঝরলো তার কণ্ঠে।

নিজের পরবর্তী কাজ প্রসঙ্গে জানতে চাইলে ইভান বলেন, ‘ব্যথার শহর’, ‘ডেভিড’ এবং ‘থারটিন’ নামে তিনটি অরিজিনাল সিরিজ বানাচ্ছেন তিনি। আর ১ মিনিট দৈর্ঘ্যের সাতটি ছবি নির্মাণ করছেন। এই প্রকল্পটা বেশ নিরীক্ষাধর্মী। তার আশা, এগুলো দর্শকের মন ছুঁয়ে যাবে।

যেসব গল্প নিয়ে ১ মিনিট দৈর্ঘ্যের ছবি বানাচ্ছেন সেগুলো হলো- ‘ডায়ানা, প্রিন্সেস অব ওয়েলস’, ‘মেরিলিন মনরো’, ‘বনলতা সেন’, ‘ভিক্টোরিয়া ওকাম্পো’, ‘ব্রিজিত বার্দো’, ‘সুচিত্রা সেন’ ও ‘চিত্রাঙ্গদা’র বায়োপিক।

এ সম্পর্কিত আরও খবর