ভাইরাল পাগল সজলের সঙ্গে প্রভার ছবি

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 22:16:58

পাগল হয়ে রাঁস্তায় রাঁস্তায় ঘুরছে সজল। শহরের টোকাই তাকে ইট-পাথর মারছে। কিন্তু একটা সময় তার সব ছিলো। এখন অতীতের কথা কিছুই মনে নেই তার।

সজল পাগল হবার পর কেউ তার পাশে নেই, শুধুমাত্র প্রভা ছাড়া। প্রভা প্রতিদিন রাস্তার মোড়ে সজলকে খাবার খাওয়ায়। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ফলে বিপাকে পড়ে প্রভা।

ভাইরাল ছবিটি নিয়ে চারদিকে কানা-ঘুষা শুরু হয়। বিষয়টি নিয়ে প্রভার স্বামী ও শাশুড়ি তার সাথে খুব খারাপ ব্যবহার করে। চাপের মুখে প্রভা সব খুলে বলে যে, সজলের সাথে তার প্রেম ছিলো। কিন্তু তার অহংকারের কাছে সজল হেরে যায়। প্রতারণা সইতে না পেরে সজল এখন পাগল হয়ে রাস্তা রাস্তা ঘুরছে। এ কারণে প্রভা পাশে দাঁড়ায়।

এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘অনুশোচনা’।করোনায় মারা যাওয়া প্রয়াত নেতা মো. ইসরাফিল আলম এমপির একটি ছোটগল্প অবলম্বনে নাটকটির সংলাপ ও চিত্রনাট্য করেছেন নাট্যকার মিজানুর রহমান বেলাল। এটি নির্মাণ করেছেন আদিত্য জনি।

নাটকে রোমিও আদনান নামক জমজ চরিত্রে অভিনয় করেছেন আব্দুন নুর সজল। হেমা চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া জাহান প্রভা। এছাড়াও রয়েছেন- শেখ স্বপ্না, কেয়ামণি, শেখ মাহাবুবুর রহমান।

আগামী ১৭ অক্টোবর রাত ৮ টায় আরটিভিতে প্রচারিত হবে ‘অনশোচনা’।

এ সম্পর্কিত আরও খবর