মা শুভশ্রীর প্রথম জন্মদিন

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 17:07:53

কিছুদিন আগেই ফুটফুটে এক পুত্র সন্তানের মা হয়েছেন শুভশ্রী গাঙ্গুলি। এরইমধ্যে নবজাতককে নিয়ে উদযাপন করছেন দুর্গা ও লক্ষ্মী পূজা। এবার ছেলে যুভানকে নিয়ে তার ৩০তম জন্মদিনের কেক কাটার পালা।

ছেলে যুভানের সঙ্গে শুভশ্রী

আজ (৩ নভেম্বর) ৩০ বছরে পা দিয়েছেন টলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এরইমধ্যে শুভশ্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে তার বন্ধু ও সহকর্মীরা। তবে বিশেষ এই দিনটিকে ঘিরে বিশেষ কোনো পরিকল্পনা নেই শুভশ্রীর। ছেলেকে নিয়েই কাটাচ্ছেন দিনটি।

শুভশ্রী গাঙ্গুলি

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারে দেওয়া সাক্ষাৎকারে এ প্রসঙ্গে শুভশ্রীর স্বামী নির্মাতা রাজ বলেন, “শুভ কিন্তু জন্মদিনেও যুভানকে নিয়ে ব্যস্ত। জন্মদিনে ওর মোবাইল ফোন ওর থেকে দূরে। ও শাশুড়ির সঙ্গে গল্প করবে, সেটাই ওর আনন্দ। কাছের বন্ধুদের বাড়িতে ডেকে সময় কাটাতে সবচেয়ে ভালোবাসে শুভ। বাড়ি থেকে একেবারেই বের হতে চায় না।”

স্বামী রাজ চক্রবর্তীর সঙ্গে শুভশ্রী গাঙ্গুলি

জন্মদিনে স্বামীর থেকে কী উপহার পেয়েছেন? এমন প্রশ্নের উত্তরে শুভশ্রী বলেন, “রাজ আমাকে আজ আইফোন ১২ উপহার দিয়েছে। আর জন্মদিনের অনেক ভালোবাসা। এত ভালোবাসা পাওয়াই সবচেয়ে আনন্দের!”

শুভশ্রী গাঙ্গুলি

বিনোদন অঙ্গনে শুভশ্রী ক্যারিয়ার শুরু করেন ২০০৭ সালে। ‘পিতৃভূমি’ তার অভিনীত প্রথম বাংলা সিনেমা। এর আগে ‘ফেয়ারএভার আনন্দলোক নায়িকার খোঁজে’ প্রতিযোগিতায় বিজয়ী হয়েছিলেন শুভশ্রী।

ক্যারিয়ারের শুরুতে এই অভিনেত্রী ওড়িয়া ভাষার একটি সিনেমায় অভিনয় করে প্রশংসা পেয়েছিলেন। তবে শুভশ্রী আলোচনায় আসেন রাজ চক্রবর্তীর পরিচালনায় দেবের বিপরীতে ‘চ্যালেঞ্জ’ সিনেমায় অভিনয় করে।

শুভশ্রী গাঙ্গুলি

ব্যক্তিজীবনে ২০১৮ সালে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন শুভশ্রী।

এ সম্পর্কিত আরও খবর