আনুশকাকে নিয়ে প্রমোদতরীতে বিরাটের জন্মদিন উদযাপন

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-12-21 20:31:28

দুবাইয়ে প্রমোদতরীতে ধুমধাম করে জন্মদিন উদযাপন করলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। স্ত্রী আনুশকা শর্মাকে নিয়ে আজ (৫ নভেম্বর) ৩২তম জন্মদিনের কেক কেটেছেন। এছাড়া ছিলেন তার রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ক্রিকেটাররা।

রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে কোহলির জন্মদিন উদযাপনের একটি ভিডিও দেখা গেছে। তাকে কেক খাইয়ে দিয়েছেন আনুশকা। আর মোহাম্মদ সিরাজ ও শিবাম দুবেসহ সতীর্থ ক্রিকেটাররা তার সারামুখে কেক মেখে দেন। যুবেন্দ্র চাহাল ও তার বাগদত্তা ধনশ্রী ভার্মা ছিলেন অনুষ্ঠানে।

ভারতের বর্তমান ও সাবেক ক্রিকেটাররা সোশ্যাল মিডিয়ায় কোহলিকে জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত করেছেন। সাবেকদের মধ্যে উল্লেখযোগ্য শচিন টেন্ডুলকার, ভিভিএস লক্ষ্মণ, বিরেন্দ্র শেবাগ, সুরেশ রায়না।

ভারতীয় দলের বর্তমান ক্রিকেটারদর মধ্যে ঋদ্ধিমান সাহা, মোহাম্মদ শামি, রবিচন্দ্রন অশ্বিনসহ অনেকে কাপ্তানকে শুভেচ্ছায় ভাসিয়েছেন। ফলে ‘হ্যাপি বার্থডে বিরাট কোহলি’ হ্যাশট্যাগ হয়ে ওঠে ট্রেন্ডিং।

আগামীকাল (৬ নভেম্বর) আইপিএলের এলিমিনেটরে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে নেতৃত্ব দেবেন বিরাট কোহলি।

এ সম্পর্কিত আরও খবর