সবাই ভেবেছিল নমস্তে, আসলে পোশাক ধরে রেখেছিলেন প্রিয়াঙ্কা!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 09:40:10

কান চলচ্চিত্র উৎসব হোক বা অস্কার, গ্র্যামি, মেট গালা যে কোনও অনুষ্ঠানের লালগালিচা তাক লাগানোর জন্য একাই যথেষ্ট প্রিয়াঙ্কা চোপড়া। তার পোশাক ও স্টাইলিং সবসময়ই নজর কাড়ে সকলের। নামি-দামি সব ব্র্যান্ডের গ্ল্যামারাস ও বোল্ড পোশাক পরে তিনি যেনো হয়ে ওঠেন আরও মোহময়ী।

তবে বোল্ড পোশাকগুলো পরার জন্য মনের জোর থাকাটাও গুরুত্বপূর্ণ বলে মনে করেন প্রিয়াঙ্কা চোপড়া। আর করবেনই বা না কেনো? সম্প্রতি পিপল ম্যাগাজিনে দেওয়া এক সাক্ষাৎকারে বলিউডের এই অভিনেত্রী এমন দুটি পোশাকের কথা বলেছেন, যেগুলো পরে তিনি নিজেই বেশ অস্বস্তিতে পড়েছিলেন!

প্রথম ঘটনাটির কথা স্মরণ করে প্রিয়াঙ্কা বলেন, ‘‘২০০০ সালে আমি ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জিতেছিলাম। সেসময় যে গাউনটি পরেছিলাম তা একেবারেই কমফর্টেবল ছিলো না। হাঁটার সময়ে ‘নমস্তে’ করার মতো করে দু’হাত এক করে রেখেছিলাম। যাতে করে আমার অন্তর্বাস না উঁকি দেয়। দর্শকরা ভেবেছিলেন যে আমি হয়তো নমস্তে করছি। কিন্তু আসলে আমি আমার ড্রেসটাকে কায়দা করে ধরে রেখেছিলাম।”

রালফ লরেনের রেড ভেলভেট পোশাক প্রিয়াঙ্কা চোপড়া

এরপর ২০১৮ সালে রালফ লরেনের রেড ভেলভেট পোশাকটি পরে একই ধরণের সমস্যায় পড়েছিলেন প্রিয়াঙ্কা। তিনি জানান, ‘‘পোশাকটি এমনই ছিল যে আমি প্রায় নিঃশ্বাসই নিতে পারছিলাম না। মনে হচ্ছিল আমার পাঁজরটাই এবার বেঁকে যাবে। ডিনার করার সময় বসতে খুব অসুবিধা হয়েছিল। তাই বলা বাহুল্য একেবারেই বেশি কিছু খেতে পারেনি আমি সেদিন।’’

এ সম্পর্কিত আরও খবর