অভিনয় একটি অনিশ্চিত চাকরি: সানিয়া মালহোত্রা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 20:01:25

আমির খানের ব্লকবাস্টার ‘দঙ্গল’ (২০১৬) ছবির মধ্য দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন সানিয়া মালহোত্রা। দুই বছর পর বিশাল ভরদ্বাজের ‘পটাকা’ দিয়ে অভিনয়ে ফেরেন তিনি। পরে কমেডি ছবি ‘বাধাই হো’তে দেখা যায়। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি সানিয়াকে।

সানিয়া মালহোত্রা

তবে অভিনয়ের ক্ষেত্রে বেছে বেছে কাজ করতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন বলিউডের এই তারকা। একইসঙ্গে অভিনয় একটি অনিশ্চিত চাকরি বলেও মনে করেন তিনি।

এ প্রসঙ্গে ২৮ বছর বয়সী এই তারকার ভাষ্য, “আমি সবসময় নিজেকে মনে করিয়ে দেই অভিনয় একটি অনিশ্চিত চাকরি। তবে আমার কাজের কথা এলে এবং চিত্রনাট্য, পরিচালক, সহশিল্পী পছন্দ হলে আমি প্রবাহের মতো চলতে থাকি।”

সানিয়া মালহোত্রা

সফলতা ও ব্যর্থতা সানিয়ার ওপর কতোটা প্রভাব ফেলে? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, “যদি মানুষ আমার কাজ পছন্দ করে তাহলে এটি আমার জন্য প্লাস পয়েন্ট। আর এমনটি যদি না হয় তাহলে আমার হাতে তো কিছুই থাকে না। তাহলে আমি শুধু কেনো প্রেসার নিতে যাবো।”

অনুরাগ বসু পরিচালিত ‘লুডু’র মুক্তির অপেক্ষায় রয়েছেন সানিয়া মালহোত্রা। এতে শ্রুতি চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার পাশাপাশি আরও রয়েছেন অভিষেক বচ্চন, সিদ্ধার্থ রয় কাপুর, পঙ্কজ ত্রিপাঠি, রাজকুমার রাও, ফাতিমা সানা শেখ। আগামী ১২ নভেম্বর নেটফ্লিক্সে মুক্তি পাবে এটি।

সানিয়া মালহোত্রা

‘লুডু’তে একসঙ্গে এতো তারকাকে সহশিল্পী হিসেবে পেয়ে আনন্দিত সানিয়া। তার মতে, একসঙ্গে এতো তারকাকে একসঙ্গে পেলে কাজের অনুপ্রেরণা বেড়ে যায়। আর এই অনুপ্রেরণাই সকলকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করতে। তাই এটিকে কখনও হালকাভাবে নেওয়া উচিত নয়।

অনুরাগ বসুর সঙ্গে কাজ করা প্রসঙ্গে সানিয়া বলেন, “দাদা যখন আমাকে কাজটির প্রস্তাব দিয়েছিলেন সেসময় এর নাম ঠিক হয়েছে বলে আমার মনে হয় না। কিন্তু তারপরও আমি হ্যা বলেছি কারণ আমি তার সঙ্গে কাজ করতে চাইছিলাম।”

এ সম্পর্কিত আরও খবর