লাইফ সাপোর্টে করোনাক্রান্ত আজিজুল হাকিম

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 10:40:47

সপরিবারে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন অভিনেতা আজিজুল হাকিম। তার স্ত্রী জিনাত হাকিম এবং ছেলে রেদওয়ান হাকিম কিছুটা সুস্থ থাকলেও আজিজুল হাকিমের শারীরিক অবস্থা সংকটাপন্ন।

শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে নগরীর বাংলাদেশ স্পেশালিস্ট হাসপাতালে ভর্তি করা হয় আজিজুল হাকিমকে। বর্তমানে তিনি লাইফ সাপোর্টে রয়েছেন।

শুক্রবার (১৩ নভেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট শেয়ার করে আজিজুল হাকিমের লাইফ সাপোর্টে থাকার বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেত্রী বন্যা মির্জা।

জানা গেছে- চলতি সপ্তাহের প্রথম দিকে হঠাৎ ডায়রিয়ায় আক্রান্ত হন আজিজুল হাকিম। বিষয়টিকে গুরুত্ব দেননি তিনি। প্রাথমিক চিকিৎসায় কিছুটা ভালো বোধ করেছিলেন, তবে শারীরিকভাবে দুর্বল হয়ে পড়েন। এর ঠিক এক দিন পরই অসুস্থ হয়ে পড়েন তার স্ত্রী অভিনেত্রী ও নির্মাতা জিনাত হাকিম।

গত ৯ নভেম্বর জিনাত হাকিম করোনা টেস্ট করালে সেটি পজিটিভ আসে। পরদিন আজিজুল হাকিমের শারীরিক দুর্বলতা আরও বেড়ে যায়। পরে এই অভিনেতা ছেলেকে নিয়ে নমুনা পরীক্ষা করালে দু’জনই কোভিড-১৯ পজিটিভ বলে জানতে পারেন।

ছাত্রজীবনে আরিয়ানাক থিয়েটারে যুক্ত হন আজিজুল হাকিম। ১৯৭৭ সালে আরণ্যক নাট্যদলে যোগ দেন। তারপর অনেক দর্শকপ্রিয় মঞ্চ-টিভি নাটক ও চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। ১৯৯৩ সালে নাট্যকার জিনাত হাকিমের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। তাদের সংসার আলো করে আসে কন্যা নাযাহ হাকিম ও পুত্র মুহাইমিন রেদোয়ান হাকিম।

এ সম্পর্কিত আরও খবর