রোশান-শ্রাবন্তীর দ্বন্দ্ব!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 11:36:11

টালিউড তারকা শ্রাবন্তীর সংসারে বাজছে ভাঙনের সুর। চারদিকে এখন এ নিয়ে গুঞ্জন জমেছে। কারণ দাম্পত্য সঙ্গী রোশান সিংয়ের সঙ্গে আর একই ছাদের নিচে থাকছেন না তিনি। বেশ কিছুদিন আগেই আলাদা হয়ে গেছেন তারা। যদিও এই দম্পতি বিয়েবিচ্ছেদ নিয়ে এখনও পর্যন্ত সোজাসাপ্টা কিছু বলেননি।

শ্রাবন্তী-রোশান তাদের বিয়েবিচ্ছেদ নিয়ে সরাসরি কোনো মন্তব্য না করলেও তাদের মধ্যে যে দ্বন্দ্ব চলছে সেটি দু’জনের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখলেই প্রমাণ পাওয়া যায়।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি কার্টুন পোস্ট করেছেন রোশান। যেখানে হাঁটু গেড়ে বসে হাতে আংটি নিয়ে প্রেমিকাকে প্রেমিক জিজ্ঞেস করছে, “আমার জীবনটা ধ্বংস করে দেবে?” প্রেমিকার উত্তর, “ওহ মাই গড! হ্যাঁ।” ক্যাপশনে যদিও রোশান উল্লেখ করে দিয়েছেন, মজা করে এই পোস্টটি করেছেন তিনি। পরে অবশ্য পোস্টটি ডিলিট করে দেন রোশান।

শ্রাবন্তীর ইনস্টাগ্রাম থেকে নেওয়া

অন্যদিকে, শ্রাবন্তী শেয়ার করেছেন একটি ছবি। যেখানে লেখা রয়েছে “একজন নারী সাময়িকভাবে ভেঙে পড়তে পারে। কিন্তু সত্যিকারের এক নারী ভাঙা টুকরোগুলো জোড়া দিয়ে আরও শক্তিশালী হয়ে ঘুরে দাঁড়াতে জানে।”

রোশানের পোস্টের জবাবেই কি এই লেখাটি পোস্ট করেছেন অভিনেত্রী? নাকি সম্পর্কে ভাঙনের জন্য রোশান শ্রাবন্তীকে দোষ দিলেন? এমন নানা প্রশ্ন ঘুরছে তাদের ভক্তদের মনে।

এ সম্পর্কিত আরও খবর