শাহরুখ-গৌরির দিল্লির বাড়িতে থাকার সুযোগ

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 22:27:22

শাহরুখ-গৌরি দম্পতির ভক্তদের জন্য আজকের দিনটি অনেক বিশেষ। কেননা আজ (১৮ নভেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ঘোষণা দিয়ে শাহরুখপত্নী জানান, তারা তাদের দিল্লির বাড়িটি এয়ারবিএনবি.কমে দিয়েছেন।

পরিবারের ছবি দিয়ে সাজানো শাহরুখ-গৌরির দিল্লির বাড়ির দেয়াল

এবারই প্রথম কোনো তারকার বাড়ি এয়ারবিএনবি.কম-এ এনলিস্ট হলো। যার ফলে এই ক্যাম্পেইনটির নামকরণ করা হয়েছে ‘হোম উইথ ওপেন আর্মস’। অর্থাৎ এখন যে কোনো সাধারণ মানুষ এখানে থাকার সুযোগ পেয়ে যেতে পারেন।

বর্তমানে সপরিবারে মুম্বাইয়ে থাকেন শাহরুখ-গৌরি দম্পতি। তবে দক্ষিণ দিল্লির পঞ্চশিল পার্কে অবস্থিত এই বাড়িটিতে অনেক স্মৃতি জড়িয়ে রয়েছে গৌরি খানের। নিজের ডিজাইন করা এই বাড়িটিতে দীর্ঘদিন ছিলেন তারা। এমনকি তাদের তিন সন্তানের বেড়ে ওঠা এখানেই।

শাহরুখ-গৌরি দম্পতির দিল্লির বাড়ির ভেতরের কিছু অংশ

শাহরুখ খানের ছবি এবং তাদের অসংখ্য ভ্রমণ থেকে সংগ্রহ করা জিনিসপত্র দিয়ে সাজানো রয়েছে সম্পূর্ণ বাড়িটি। সেই সঙ্গে তিন সন্তানের ছবি তো রয়েছেই।

এয়ারবিএনবি.কম-এর ক্যাম্পেইন প্রসঙ্গে শাহরুখ-গৌরি দম্পতি বলেন, “দিল্লি শহরটি আমাদের হৃদয়ের অনেকখানি জায়গা জুড়ে রয়েছে। প্রতিবার যখন এখানে আসি পুরনো স্মৃতিগুলো চোখের সামনে ভেসে আসে। তাই আমরা আমাদের দিল্লির বাড়িতে অতিথিদের হোস্ট করার জন্য এয়ারবিএনবির সাথে অংশীদারি করতে পেরে আনন্দিত। পৃথিবীর অন্যান্য দেশে ভ্রমণের সময় এয়ারবিএনবি যেভাবে আমাদের নিজের ঘরের থাকার মতো অনুভূতি দেয়, এবার আমরা আমাদের বাড়ির দরজা খুলে দিতে পেরে আনন্দিত।”

শাহরুখ-গৌরি দম্পতির দিল্লির বাড়ির ভেতরের কিছু অংশ

শাহরুখ-গৌরির বাড়িতে থাকার জন্য যেভাবে আবেদন করতে হবে
২০২১ সালের ১৩ ফেব্রুয়ারি থেকে খুলে দেওয়া হবে শাহরুখ-গৌরির দিল্লির বাড়ির দরজা। অভূতপূর্ব এই সুযোগের জন্য আবেদন করতে হলে, এয়ারবিএনবি অতিথিদের আগামী ৩০ নভেম্বরের মধ্যে ‘হোম উইথ ওপেন আর্ম’ এই কথাটির সংজ্ঞা তাদের কাছে কী সেটি জানাতে হবে। এরপর ১৫ ডিসেম্বর তাদের মধ্যে থেকে একজনের নাম বিজয়ী হিসেবে ঘোষণা করবেন গৌরি খান।

শাহরুখ-গৌরি দম্পতির দিল্লির বাড়ির একটি বেডরুম

বিজয়ীরা কি কি পাবেন
**শাহরুখ-গৌরির দিল্লির বাড়িতে দু’জন এক রাত থাকার সুযোগ।
**ইন্দিরা গান্ধি ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট থেকে বিলাসবহুল একটি গাড়িতে করে তাদের নিয়ে ও দিয়ে আসা হবে।
**পাবে গৌরি খানের পক্ষ থেকে একটি স্বাগত বার্তা।
**নৈশভোজে খেতে পারবে খান পরিবারের সদস্যদের প্রিয় খাবার।
**দেখানো হবে শাহরুখ খানের পছন্দের ছবিগুলোর একটি।

এ সম্পর্কিত আরও খবর