বাবার ইউনিফর্মে ছোট্ট প্রিয়াঙ্কা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 01:06:50

নতুন বছরে প্রকাশ পাবে প্রিয়াঙ্কা চোপড়ার নিজের জীবনের গল্প নিয়ে লেখা বই ‘আনফিনিসড’। ইনস্টাগ্রামে ইতিমধ্যেই বইয়ের ঝলক প্রকাশ করেছেন বলিউডের এই অভিনেত্রী। নতুন বইটি নিয়ে ভীষণ উচ্ছ্বসিত ৩৮ বছর বয়সী এই তারকা।

শুধুমাত্র বইয়ের কভার হাতে পেয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। এখন আছেন বই হাতে পাওয়ার অপেক্ষায়। গত ৯ ডিসেম্বর বইয়ের কাভার হাতে নিয়ে তোলা একটি ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে এর ক্যাপশনে পিসি লিখেছেন, ‘সেই অনভূতি যখন প্রথমবারের জন্য আমি আমার বইটা হাতে ধরব... ঠাট্টা করছি বন্ধুরা, আমি শুধুমাত্র বইয়ের খামটা হাতে পেয়েছি সেটাকে বইয়ের মতো করে দেখছি হাতে পেলে কেমন অনুভূতি হয়। পরের মাসে প্রথম প্রিন্ট করা কপিটা হাতে পেতে আমি অপেক্ষায় রয়েছি! #আনফিনিসড।’

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। যেখানে দেখা যাচ্ছে, ছোট্ট প্রিয়াঙ্কা তার বাবার ইউনিফর্ম পরে রয়েছেন।

‘আনফিনিসড’-এর কাভার হাতে প্রিয়াঙ্কা চোপড়া

ছবিটির ক্যাপশনে প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন- “এটি আমার আসন্ন বইয়ের অ্যালবামের একটি ছবি। ছোটবেলায় বাবার আর্মি ইউনিফর্ম পরে বাড়ির চারপাশে ঘোরাঘুরি করতে থাকতাম এবং সবসময় তাকে অনুসরণ করতে পছন্দ করতাম। আমি বড় হয়ে তার মতো হতে চেয়েছিলাম। কেননা তিনি ছিলেন আমার প্রতিমা। বাবা আমার সাহসিকতার বোধকে উত্সাহিত করতেন। এমনকি একটি ছোট্ট মেয়ে হিসেবে...‘আমি সবসময় অন্বেষণ করে বাইরে বেরিয়ে আসতাম, দুঃসাহসিক কাজ খুঁজতাম, নতুন কিছু উদ্ঘাটিত করার চেষ্টা করতাম। আমার তাগিদ ছিলো এমন কিছু করা যা আগে করা হয়নি, এমন কিছু আবিষ্কার করার যা এখনও কেউ খুঁজে পায়নি। আমি সর্বদা প্রথম হতে চেয়েছিলাম।’ এই তাগিদ আমাকে প্রতিদিন চালিত করে এবং প্রতিটি কাজ যা আমি করি।”

সম্প্রতি অ্যামজনে প্রিয়াঙ্কার বই ‘আনফিনিসড’ আত্মপ্রকাশের আগেই দারুণ সাড়া পেয়েছে। ১২ ঘণ্টার জন্য প্রি-অর্ডার অপশন ছিলো। সেখানে প্রচুর ভালো প্রতিক্রিয়া মিলেছে।

‘আনফিনিসড’-এর কাভার ফটো

শুধু বই নয়, একাধিক শুটিংয়ের কাজও করছেন প্রিয়াঙ্কা চোপড়া। এই মুহূর্তে তার হাতে রয়েছে ‘দ্য ম্যাট্রিক্স ফোর’ ছবির কাজ। তাছাড়া রুশো ভ্রাতৃদ্বয়ের অ্যামাজন প্রাইম সিরিজ ‘সিটাডেল’, নেটফ্লিক্স মুভি ‘দ্য হোয়াইট টাইগার’ ও ‘উই ক্যান বি হিরোস’-এও দেখা যাবে তাকে। এছাড়া তিনি ‘টেক্সট ফর ইউ’ নামে একটি রোমান্স ড্রামায় চুক্তিবদ্ধ হয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর