দ্বিতীয় সন্তানের নাম কী রাখছেন সাইফিনা?

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 17:40:28

তারকা দম্পতি সাইফ আলি খান ও কারিনা কাপুর খানের ছেলে তৈমুর আলি খান। সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তার নিরিখে মাত্র পাঁচ বছর বয়সেই তৈমুর টেক্কা দেয় নামি-দামি বলি তারকাদের। তবে জন্মের পর এই ছোট নবাবের নাম নিয়ে কম বিতর্ক তৈরি হয়নি।

তৈমুর আলি খানের মতো তার ভাই বা বোন যাই হোক না কেনো তার নাম নিয়ে যেনো বিতর্ক তৈরি না হয় তাই এবার আগেভাবে সন্তানের নাম ঠিক না করার সিদ্ধান্ত নিয়েছেন সাইফিনা দম্পতি।

নেহা ধুপিয়ার সঞ্চালিত অনুষ্ঠান ‘হোয়াট ওমেন ওয়ান্ট’-এ হাজির হয়েছিলেন কারিনা কাপুর খান। সেখানেই নেহার সঙ্গে একান্ত আলাপচারিতায় এমনটাই জানিয়ে বোবো বলেন, ‘গতবার তৈমুরের নাম নিয়ে যে কাণ্ড হয়েছিলো! তাই আমি আর সাইফু দুজনেই আমাদের দ্বিতীয় সন্তানের নাম নিয়ে ভাবিনি কিছু। শেষ মুহূর্তের জন্য তুলে রেখেছি, এরপর একটা সারপ্রাইজ নিয়ে আসবো।’

২০১৬ সালের ডিসেম্বরে জন্ম তৈমুর আলি খানের। তার নামকরণ নিয়ে ব্যাপক বিতর্ক দেখা গিয়েছিলো। তুরস্কের স্বৈরাচারী শাসক তৈমুর লঙের নামের কথা মাথায় রেখে সাইফিনার এই নামটা সন্তানের জন্য বাছা একেবারেই উচিত হয়নি বলে মন্তব্য করেছিলেন অনেকেই।

পরে ২০১৭ সালে টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাত্কারে সাইফ জানিয়েছিলেন ‘বিতর্কের সময় একবার ভেবেছিলাম তৈমুরের নাম বদলে ফেলি। যদিও করিনা বাধা দেয়। বলে মানুষ তোমাকে নিজের সিদ্ধান্তের জন্যই সম্মান করে। সেটা বদলে ফেলা ঠিক নয়। তবে আমি চাই না আমার জন্য আমার ছেলে কম জনপ্রিয় হোক।’

পরবর্তী সময়ে কারিনা এক সাক্ষাত্কারে বলেছিলেন, ছেলের নাম হিসেবে ফয়জ নামটিও পছন্দ করেছিলেন সাইফ। কে বলতে পারে, এবার তৈমুরের ভাই হলে হয়তো ফয়জ নামই রাখবেন সাইফিনা।

এ সম্পর্কিত আরও খবর