ধরা পড়লো ভিকি-ক্যাটরিনার ‌‘চুরি’

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-23 07:30:10

ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল কী প্রেম করছেন? গত কয়েক মাস ধরে এই প্রশ্নটি নিয়ে বলিউড মহলে হচ্ছে নানা চর্চা। কিন্তু প্রেমের আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া তো দূরের কথা এ বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত কোনো মন্তব্য করেননি বলিউডের এই দুই তারকা।

চমকপ্রদ তথ্য হলো- সম্প্রতি এই তারকা জুটির ‘চুরি’ ধরে ফেললেন তাদের ভক্তরা!

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে- প্রেমিক ভিকি কৌশলকে সঙ্গে নিয়ে ২০২১ সালকে স্বাগত জানিয়েছেন ক্যাটরিনা কাইফ। দু’জনে মিলে একসঙ্গে ঘুরতে গিয়েছেন আলিবাগে।

ইসাবেলে ও ভিকির ইনস্টাগ্রামের শেয়ার করা ছবিগুলো।

১ জানুয়ারি বোন ইসাবেলে কাইফের সঙ্গে একগুচ্ছ ছবি পোস্ট করেন ক্যাটরিনা। সবুজে ঘেরা পরিবেশে হাসিমুখে লেন্সবন্দি হন দু'জনে। নিজেরা যেখানে ছুটি কাটাচ্ছেন সেই বাড়ির বেশ কিছু ছবি নিজের ইনস্টা স্টোরিতে তুলে ধরেছিলেন ইসাবেলে।

ভিকিও সোশ্যাল মিডিয়ায় ভাই সানি কৌশলের সঙ্গে একটি ছবি পোস্ট করেন। সুইমিং পুলের সামনে মিষ্টি হাসিতে ক্যামেরাবন্দি হন দুই ভাই। তবে সেই ছবির সুইমিং পুল ও তার সামনে সাজানো রঙবেরঙের কুশন দেখে ফ্যানরা ধরে ফেলেন ক্যাটরিনা-ভিকির চুরি!

ইসাবেলে ও ভিকির ইনস্টাগ্রামের শেয়ার করা ছবি

এখানেই শেষ নয়, একসঙ্গে থাকার পর্দা ফাঁস করতে সবচেয়ে বড় প্রমাণ তো ক্যাটরিনা নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বেখায়ালে! ইনস্টাগ্রাম স্টোরিতে ক্যাটরিনা একটি ছবি পোস্ট করেন, সেখানে ইসাবেলা এবং অপর এক মহিলাকে হুডিতে তাস খেলতে দেখা যায়। সেই ছবির ব্যাকগ্রাউন্ডকে থাকা কাঁচে ফুটে উঠে উলটো দিকে বসে থাকা ভিকি কৌশলের প্রতিচ্ছবি- আবছা হলেও সেটি নজর এড়ায়নি ভক্তদের। যদিও বা পরে ছবিটি ডিলিট করে দেন ক্যাটরিনা।

ব্যাকগ্রাউন্ডকে থাকা কাঁচে ফুটে উঠা উলটো দিকে বসে থাকা ভিকি কৌশলের প্রতিচ্ছবি

রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদ পর সিঙ্গেল লাইফ ভালোই উপভোগ করছিলেন ক্যাটরিনা কাইফ। কিন্তু ২০২০ সালে তার জীবনে ফের আসে প্রেমের জোয়ার। ওই বছর এক দিওয়ালি পার্টিতে একসঙ্গে হাতে হাত রেখে হাজির হতে দেখা যায় তাদের। সেই ছবি প্রকাশ্যে আসতেই তাদের প্রেমের গুঞ্জন শুরু হয়।

এ সম্পর্কিত আরও খবর