গডজিলা ও কংয়ের সংঘাত

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-12-21 20:36:19

দীর্ঘ ছয় বছরের প্রতীক্ষার অবসান ঘটলো। একসঙ্গে পর্দায় ধরা দিলো ‌‘‌কিং কং’ ও ‘গডজিলা’। ‘গডজিলা: কিং অব মনস্টার’, ‘গডজিলা’ ও ‘কং: স্কুল আইল্যান্ড’ ছবিগুলোর মধ্য দিয়ে এই দুই চরিত্র অনেক বছর ধরে আলাদা আলাদা করে মাতিয়ে রেখেছে সিনেপ্রেমীদের। কিন্তু তাদের একসঙ্গে রূপালি পর্দায় আনার জন্য ২০১৫ সালের অক্টোবরে হাত মিলিয়েছিলো ওয়ার্নার ব্রোস এবং লিজেন্ডারি পিকচারস।

এদিকে, গডজিলা এবং কিং কংয়ের একসঙ্গে আবির্ভাব ঠিক কী রকম হতে পারে, তা নিয়ে চলছিলো নানা জল্পনা-কল্পনা। অবশেষে সবকিছুর অবসান ঘটিয়ে রোববার (২৪ জানুয়ারি) ওয়ার্নারব্রোস এবং লিজেন্ডারি পিকচার্সের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে ‘গডজিলা ভার্সেস কং’-এর ট্রেলার।

ট্রেলারে দেখা গেছে- গডজিলা ও কিং কং এই দুই চরিত্রের সংঘাত। মানুষের এক চক্রান্তের শিকার হতে চলেছে অসম শক্তিধর এই দুই প্রাণী। যার পরিণামে তাদের দু’জনেরই পৃথিবী থেকে নিশ্চিহ্ন হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে!

 

২০১৫ সালে যখন এই ছবি তৈরির কথা ঘোষণা করা হয়েছিল, তখন ঠিক ছিল যে ২০২০ সালের ২৯ মে সারা বিশ্বের প্রেক্ষাগৃহে একসঙ্গে মুক্তি পাবে ‘গডজিলা ভার্সেস কং’। কিন্তু করোনা পরিস্থির জন্য পরিকল্পনা বাতিল করে দিতে হয় দুই প্রযোজনা সংস্থাকে। কেননা কর্তৃপক্ষ প্রেক্ষাগৃহেই ছবিটি নিয়ে আসতে চেয়েছিলো।

অ্যাডাম উইনগার্ড পরিচালিত ছবিটিতে অভিনয় করেছেন মাইলি ববি ব্রাউন, অ্যালেকজান্ডার স্কার্সগার্ড, ইজা গঞ্জালেজ, কাইলি চান্ডলার, রেবেকা হল, জুলিয়ান ডেনিসন, শন ওগুরি। আগামী ২৬ মার্চ প্রেক্ষাগৃহে এবং এইচবিও ম্যাক্সে এর প্রিমিয়ার হতে যাচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর