হলিউডে পা রাখছেন জ্যাকলিন

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 00:45:36

বলিউডের গণ্ডি পেরিয়ে এখনও পর্যন্ত অনেক তারকাই পাড়ি জমিয়েছেন হলিউডে। যে তালিকায় রয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোনসহ আরও অনেকে। এবার সে তালিকায় নাম লেখালেন শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দেজ। হলিউড ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে যাচ্ছে বলিউডের এই অভিনেত্রীর।

জ্যাকলিন ফার্নান্দেজ

‘উইমেন স্টোরিজ’ শিরোনামে একটি অ্যান্থলজি সিনেমায় দেখা যাবে ৩৫ বছর বয়সী এই অভিনেত্রীকে। ৬টি ভিন্ন ভিন্ন গল্পে নির্মিতব্য ছবিটির পরিচালনায় থাকছেন নারী নির্মাতা মারিয়া সোল টোগানজি, লুসিয়া পুয়েঞ্জো এবং ক্যাথরিন হার্ডউইক। একই সাথে এই ছবির বিভিন্ন চরিত্রে যারা অভিনয় করবেন, তাদের সকলেই নারী।

ছয়টি ছবির প্রথমটির নাম ‘আনস্পোকেন’ এটি পরিচালনার দায়িত্বে রয়েছেন মারিয়া সোল টোগানজি। এতে অভিনয় করবেন ইতালিয়ান অভিনেত্রী মারগারিটা বাই। দ্বিতীয়টি ‘লাগোনেগরো’ (লুসিয়া পুয়েঞ্জো)। এতে থাকবেন ইভা লঙ্গোরিয়া। তৃতীয়টি ‘এলবোস ডিপ’ (ক্যাথরিন হার্ডউইক)। এতে থাকছেন মার্সিয়া গে হারডেন এবং জেসমিন লাভ।

জ্যাকলিন ফার্নান্দেজ

জ্যাকলিন যে ছবিটিতে অভিনয় করবেন তার নাম ‘শেয়ারিং অ্যা রাইড’। এটি পরিচালনা করবেন লিনা যাদব। এতে জ্যাকলিনের পাশাপাশি দেখা যাবে ট্রান্সজেন্ডার মডেল অঞ্জলি লামাকে।

জ্যাকলিন ফার্নান্দেজ

আইরভোলিনো এন্টারটেইনমেন্টের সহ-প্রযোজনা এবং অলাভজনক প্রযোজনা সংস্থা ‘উই ডু ইট টুগেদার’ এর যৌথ প্রযোজনায় নির্মিত হতে যাচ্ছে ছবিগুলো। নারীকেন্দ্রিক ছবিগুলোর শুটিং শুরু হবে ইতালি, ভারত এবং মার্কিন যুক্তরাষ্ট্রের বিভিন্ন জায়গায়। তবে সেটি কবে নাগাদ সে বিষয়ে কিছু জানা যায়নি।

এ সম্পর্কিত আরও খবর