আমিরের জেদ

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 00:36:58

‘লাল সিং চাড্ডা’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন আমির খান। আর সেই ছবির শুটিং শেষ না হওয়া পর্যন্ত মোবাইল ফোন হাতে নেবেন না বলে জেদ ধরেছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। কিন্তু কেন এই সিদ্ধান্ত?

এ প্রসঙ্গে আমিরের একটি ঘনিষ্ঠসূত্র জানায়, আমির মনে করছেন মোবাইল ও সোশ্যাল মিডিয়ায় একটু বেশি আসক্ত হয়ে পড়েছেন তিনি। এজন্য ব্যক্তিগত ও পেশাগত জীবনে প্রভাব পড়ছে। সেই কারণেই আমির ঠিক করেছেন, ‘লাল সিং চড্ডা’র শুটিং এবং ছবির পোস্ট প্রোডাকশনের কাজ শেষ না হওয়া পর্যন্ত আর মোবাইলে হাতই দেবেন না তিনি। সম্পূর্ণ মনযোগ দিয়ে কাজ করবেন। আর বাকি সময়টুকু পরিবারের সঙ্গে কাটাবেন।

ওই সূত্র আরও জানায়, এখন থেকে আমির সম্পর্কিত কোনও খবর জানতে হলে তার টিমের সঙ্গে যোগাযোগ করতে হবে। টিমের পক্ষ থেকেই সোশ্যাল মিডিয়ায় যাবতীয় পোস্ট করা হবে।

টম হ্যাংকস অভিনীত ক্লাসিক হলিউড ড্রামা ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি ‘লাল সিং চড্ডা’। এতে আমির খানের বিপরীতে রয়েছেন কারিনা কাপুর খান। গত বছরের ডিসেম্বরে প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে শুটিং পিছিয়ে যাওয়ায় মুক্তির তারিখও পিছিয়ে গিয়েছে। চলতি ডিসেম্বরে ছবিটি মুক্তি দেওয়ার করার পরিকল্পনা রয়েছে নির্মাতাদের।

এ সম্পর্কিত আরও খবর