‘বাঘি ফোর’-এ টাইগারের বিপরীতে সারা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 01:06:32

‘বাঘি’, ‘বাঘি টু’ ও ‘বাঘি থ্রি’র সুপার-ডুপার সফলতার পর শিগগিরই এর চতুর্থ কিস্তি নির্মাণ করতে যাচ্ছেন নির্মাতারা। যেখানে আগের তিন কিস্তির মতো এবারও নায়ক হিসেবে পাওয়া যাবে টাইগার শ্রফকে।

তবে বলিউডের এই অভিনেতার বিপরীতে শ্রদ্ধা নাকি দিশা থাকবেন তা নিয়ে দীর্ঘদিন ধরেই চলছে জল্পনা-কল্পনা। কেননা আগের তিন কিস্তির দুটিতে শ্রদ্ধা এবং একটিতে দিশা অভিনয় করেছিলেন।

ভারতীয় সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামায় প্রকাশিত এক প্রতিবেদনে জানা গেছে- ‘বাঘি ফোর’-এ ৩০ বছর বয়সী টাইগারের বিপরীতে দেখা যাবে সারা আলি খানকে।

সারার আগে শোনা গিয়েছিলো বলিউডের আরেক অভিনেত্রী তারা সুতারিয়ার নামটি। তবে শেষ পর্যন্ত তার জায়গা দখল করে নিলেন সারা। যদিও বা এখনও পর্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

এর আগেও একবার সাজিদ নাদিয়াড়ওয়ালার পরিচালনায় টাইগারের সঙ্গে কাজ করার কথা ছিলো সারা আলি খানের। সাজিদের আসন্ন ছবি ‘হিরোপান্তি টু’তে একসঙ্গে অভিনয় করার কথা ছিলো তাদের।

কিন্তু প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে প্রেমের সম্পর্ক ও বলিউডের এই অভিনেত্রীকে এনসিবি তলব করায় তার নামটি বাদ দিয়ে দিয়েছিলেন সাজিদ।

‘হিরোপান্তি টু’ ছবির শুটিং শেষ করে শিগগিরই ‘বাঘি ফোর’-এর কাজ শুরু করবেন টাইগার শ্রফ। সব ঠিক থাকলে এবারই প্রথম একসঙ্গে রূপালি পর্দায় দেখা যাবে টাইগার-সারাকে।

এ সম্পর্কিত আরও খবর