ক্যানসারে আক্রান্ত ১০০ দম্পতির পাশে অর্জুন কাপুর

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-18 11:31:49

যদি কখনও ঘনিষ্ঠ কারও অসুবিধা দেখেন তাহলে তার সাহায্যের জন্য সবসময় হাত বাড়িয়ে দেন অর্জুন কাপুর। কিন্তু এবার বলিউডের এই অভিনেতা যে পদক্ষেপ গ্রহণ করেছে তা রীতিমতো চমকে দিয়েছে সকলকে।

মরণব্যাধি ক্যানসারের কাছে হার মেনে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন অর্জুন কাপুরের মা মোনা শোরে কাপুর। তাই এ বছর ভালোবাসা দিবসে ক্যানসারে আক্রান্ত ১০০ দম্পতির চিকিৎসার খরচ বহন করার সিদ্ধান্ত নিয়েছেন ৩৫ বছর বয়সী এই তারকা।

ক্যানসার পেসেন্ট এইড অ্যাসোসিয়েশনের (সিপিএএ) সঙ্গে যুক্ত হয়ে এই মহৎ কাজটি করতে যাচ্ছেন অর্জুন কাপুর।

এ প্রসঙ্গে অর্জুন কাপুর বলেন, “করোনা মহামারি আমাদের সকলকে একে অপরকে সাহায্য করার এবং যখনই আমরা পারি ভালোবাসা ছড়িয়ে দেওয়ার গুরুত্ব শিখিয়েছে। আমরা আমাদের প্রিয়জনকে বিশেষ বোধ করার জন্য ফেব্রুয়ারিতে ভ্যালেন্টাইন’স ডে উদযাপনের অপেক্ষায় রয়েছি। তবে এবার আমি অন্যরকম কিছু করার সিদ্ধান্ত নিয়েছি।”

যোগ করে অর্জুন আরও বলেন, “সিপিএএ’র সঙ্গে মিলে আমি ক্যান্সারে আক্রান্ত ১০০ সুবিধাবঞ্চিত দম্পতির জন্য চিকিৎসা সহায়তা করছি। দম্পতি বলতে বোঝানো হচ্ছে যে, একজন এই মারাত্মক রোগের সাথে লড়াই করছে এবং অন্য একজন এই লড়াইয়ের প্রতিটি পদক্ষেপে সহায়ক।”

তিনি আরও বলেন, “ক্যান্সার রোগ প্রতিরোধ ক্ষমতা মারাত্মকভাবে প্রভাবিত করে। এটি করোনাভাইরাসকে অত্যন্ত চঞ্চল করে তোলে। তাছাড়া এই দম্পতিদের জন্য আগের বছরটি অত্যন্ত বেদনাদায়ক ছিলো। তারা কেবল ক্যানসারের সঙ্গে কঠোর লড়াই করছিলো তা নয়, তাদের কোভিড-১৯ এর জন্য মারাত্মক হুমকির মুখে পড়তে হয়েছিলো। এমনকি তাদের অনেকের খাদ্য ও প্রয়োজনীয় ওষুধ কেনার আয়ের উৎস ছিলো না।”

এ সম্পর্কিত আরও খবর