বাবার ‘পিট’ নাম বাদ দিলেন ব্র্যাড-জোলি কন্যা ভিভিয়েন



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
অ্যাঞ্জেলিনা জোলি, ব্র‌্যাড পিট এবং তাদের সন্তান ভিভিয়ান

অ্যাঞ্জেলিনা জোলি, ব্র‌্যাড পিট এবং তাদের সন্তান ভিভিয়ান

  • Font increase
  • Font Decrease

অ্যাঞ্জেলিনা জোলি এবং ব্র‌্যাড পিটের বিচ্ছেদ হয়েছে বহু আগেই। ১২ বছরের সম্পর্ক এবং সংসারে ৬ টি সন্তানের অভিভাবক হয়েছিলেন একসময়ের জনপ্রিয় এই তারকা দম্পতি। বিচ্ছেদের পর ৫ সন্তানের দায়িত্ব ছিল ব্র‌্যাডের কাছে। তবে জোলির সঙ্গে সম্পর্ক খারাপ হওয়ার পর, বোধ হয় এখন সন্তানদের সাথেও সম্পর্ক আরও খারাপ হচ্ছে হলিউডের এই জনপ্রিয় নায়কের।

ব্র‌্যাড-জোলি দম্পতির কনিষ্ঠ সন্তান ভিভিয়েন ছিলেন বাবার কাছেই। ব্র্যাডের ১৫ বছর বয়সের কন্যাও অবশেষে তার নামের শেষ অংশ থেকে ‘পিট’ বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এখন তার অফিশিয়াল নাম ভিভিয়ান জোলি। এর আগে এই দম্পতির আরও ২ সন্তান নাম থেকে পিটের অস্তিস্ব মুছে ফেলেছিলেন, ভিভিয়েন এই তালিকায় ৩য়। এর আগে জাহারা এবং শিলো তাদের নামের শেষ অংশে বাবার নামের অংশ সরিয়ে মায়ের নামের অংশ বসিয়েছিলেন। 

ব্র‌্যাড-জোলি দম্পতির ৬ সন্তানের মধ্যে ৩ জন সন্তান অ্যাঞ্জেলিনা দত্তক নিয়েছিলেন এবং বাকি ৩ জন সন্তান তিনি নিজে জন্ম দিয়েছিলেন। ২০২১ সালে আদালত থেকে ৬ সন্তানের মধ্যে ৫ সন্তানেই দায়িত্ব দেওয়া হয়েছিল ব্র‌্যাডের কাছে। বিচ্ছেদের পরও যে তাদের পারিবারিক কলহ মেটেনি এবং আরও বড় মাপের ফাটল দেখা দিচ্ছে, তাই স্পষ্ট হচ্ছে। এমনকি সন্তানরা এখন সরাসরি মিডিয়ার সামনের মায়ের পক্ষপাতিত্ব করতে শুরু করেছে।

২০০৩ সালে ব্র্যাড-জোলির দেখা হয় এক সিনেমার সেটে। সেই থেকেই সম্পর্কে জড়িয়ে যায় তারা, বিয়ে করেন ২০১৪ সালে। ইতোমধ্যে একাধিক হিট ছবিতে একসঙ্গে কাজও করেছেন।

ব্র্যাডের সঙ্গে সম্পর্ক শুরুর আগের থেকেই অ্যাঞ্জেলিনার দত্তক নেওয়া এক সন্তান ছিল। এরপর ২০০৬ সালে তাদের প্রথম সন্তান দুনিয়াতে আসে। বিয়ের ২ বছর পরেই ২০১৬ সালে তারা আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। ভক্তদের বেশ পছন্দের জুটি ছিলেন এই দম্পতি। ব্র্যাডের পরকিয়ার সম্পর্কের রেশ ধরেই বিচ্ছেদের কথা ওঠে। অবশেষে ২০১৯ সালে পুরোপুরিভাবে আলাদা হয়ে যান তারা।

   

সব কাজ সম্পন্ন, মুক্তির অপেক্ষায় ‘ডেডপুল এন্ড উলভারিন’



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
কাজ শেষ করেছেন  রায়ান রেনল্ডস এবং শন লেভাই

কাজ শেষ করেছেন রায়ান রেনল্ডস এবং শন লেভাই

  • Font increase
  • Font Decrease

নানা কারণেই ডেডপুল সিনেমার ৩য় কিস্তি অনেক স্পেশাল একটি সিনেমা হতে চলেছে। ২০২৪ সালে মার্ভেল সিনেমেটিক ইউনিভার্সের প্রকাশিত একমাত্র সিনেমা ‘ডেডপুল এন্ড উলভারিন।’ তাই সিনেমাটি নিয়ে ভক্তদের অধীর আগ্রহ। শুধু তাই নয়! সিনেমাটির গল্প নিয়ে সংশ্লিষ্টদের আত্মবিশ্বাস আরও উত্তেজনা বাড়িয়ে দিচ্ছে। আর মাত্র অল্প কয়েকদিনের অপেক্ষা। সিনেমাটি প্রকাশ পেতে বেশি দেই নেই। এরই মধ্যে খবর এলো, প্রকাশের জন্য পুরোপুরি প্রস্তুত ‘ডেডপুল এন্ড উলভারিন।’

রায়ান রেনল্ডস এবং পরিচালক শন লেভাই পাশাপাশি বসে আছেন- এমন একটি ছবি প্রকাশ করেছেন রায়ান। তিনি ক্যপশনে লেখেন,‘ব্যাস এইটুকুই সে(লেখিকা) পোস্ট প্রোডাকশনের জন্য লিখেছিলেন। মনে হচ্ছে হাজার বছরের কাজ চোখের পলকে করে ফেললাম। এই ব্যক্তির (শন) পাশে বসে থাকা কাজের অভিজ্ঞতা আরও মধুর করেছে... এখানেই কাজ শেষ ভেবে কষ্ট হচ্ছে।’

সেই পোস্টটিই আবার শেয়ার করে শন লিখেছেন,‘কাজ পুরোপুরি শেষ হয়ে গেছে এটা কষ্ট দিচ্ছে। তবে, আমরা সবাই মিলে যা বানিয়েছি তা সবাইকে দেখানোর জন্য তড় সইছে না।’

উলভারিন(লোগান) চরিত্রে হিউ জ্যাকম্যান এবং ডেডপুল (ওয়েড উইলসন) চরিত্রে রায়ান রেনল্ডস

তাদের এই পোস্ট দেখে নিশ্চিত হওয়া গেল, সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ সফলভাবে শেষ হয়েছে। সিনেমা হলে প্রকাশের জন্য একেবারেই প্রস্‌তুত। এই সিনেমা শুধু ডেডপুলের ফ্রাঞ্চাইজির পাগলামির অন্য মাত্রা নিয়ে আসবে, তাই নয়! মার্ভেল সিনেমেটিক ইউনিভার্সে পুরানো সব ভুলগুলোও শোধরাবে এমনটাই আশা করা যাচ্ছে।

সিনেমাটির ট্রেইলার দেখেই ভক্তদের প্রত্যাশা আকাশচুম্বী হয়ে গেছে। সুপারহিরোদের বিভিন্ন দুনিয়ার মধ্যে প্যাচ কার জন্য আর কিভাবে লাগতে চলেছে, উলভারিনের সঙ্গে কিভাবে জোট বাঁধলো ডেডপুল আর কিভাবেই বা প্রোফেসর এক্সের বোন ক্যাসেন্ড্রা নোভার বিরুদ্ধে রুখে দাঁড়াবে তারা- এই সব প্রশ্নের উত্তর জানতে হলে অপেক্ষা করতে হবে ঠিক ১ মাস, জুলাইয়ের ২৬ তারিখ অবধি।

;

সাকলায়েনের জন্য খারাপ লাগছে পরীমনির



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

আলোচিত চিত্রনায়িকা পরীমনি ইস্যুতে চাকরি হারাচ্ছেন ঢাকা মেট্রোপলিটন গুলশান গোয়েন্দা পুলিশের সাবেক এডিসি ও বর্তমানে ঝিনাইদহ জেলার ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম সাকলায়েন। এ ঘটনায় দেশব্যাপী ফের টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়েছে ঢালিউডের চিত্রনায়িকা পরীমনি।

এ নিয়ে গণমাধ্যমে কথা বলেছেন সুন্দরী এ নায়িকা। তার সাথে সম্পর্কের জেরে গোলাম সাকলায়েনের এ পরিণতির জন্য মন ভেঙ্গেছে পরীমনির। তিনি বলেন, কেবল সম্পর্কে কারণে চাকরি যাবে তা হতে পারে না। সাকলায়েনের জন্য খারাপ লাগছে, সে ব্যক্তিগত আক্রোশের শিকার। তাকে সরানোর জন্য আমাকে জড়িয়ে অদ্ভুত কিছু কারণ দাঁড় করানো হচ্ছে।

তিনি আরও বলেন, সম্পর্কের বিষয় যদি আসে, এটা তো একজনের ব্যাপার না, দুজনের পক্ষ থেকেই আসে। এখন পর্যন্তও আমাদের সম্পর্কটা তো মানুষের কাছে পরিষ্কার নয়। আমরা প্রেমে ছিলাম, নাকি কী করছি, কোনো কিছুই তো পরিষ্কার নয়। এটা না সাকলায়েনের কাছে জানতে চাওয়া হয়েছে, না আমার কাছে। সবখানে মনগড়া জিনিস লেখা হয়েছে, জানাজানি হয়েছে।

এর আগে সাভারের বোট ক্লাবে পরীমণির ধর্ষণ চেষ্টার ঘটনায় দায়ের করা মামলার তদারকি কর্মকর্তা ছিলেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি)র এডিসি গোলাম সাকলায়েন শিথিল। মামলার তদন্তের সূত্রে মামলার বাদী পরীমণির সঙ্গে প্রেমের সম্পর্ক জড়ান সাকলায়েন। এমনকি পরীমণিকে নিয়ে সরকারি বাসায় ১৮ ঘণ্টা সময় কাটানোর ঘটনা প্রকাশিত হওয়ার পর ডিবি থেকে সাকলায়েনকে সরিয়ে দেওয়া হয়। এই ঘটনায় এক বছর তদন্ত শেষে তাকে বাধ্যতামূলক অবসরে পাঠানোর পরামর্শ দিয়েছে তদন্ত কমিটি।

গত ১৩ জুন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের শৃঙ্খলা শাখা ২ এর উপ সচিব রোকেয়া পারভীন জুঁই স্বাক্ষরিত এক আদেশে এ তথ্য জানানো হয়।

;

একের পর এক সিনেমা থেকে বাদ পড়ছেন বুবলী!



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
বুবলী / ছবি: সংগৃহীত

বুবলী / ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

সুপারস্টার শাকিব খানের সঙ্গে সম্পর্কের অবনতির পরও কয়েক বছর সিনেমার ভালোই ব্যস্ততা গেছে আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলীর। তবে সেসব ছবির কোনটিই চোখে পড়ার মতো ব্যবসা করতে পারেনি! শুধু তাই নয়, বুবলীর ব্যক্তিজীবনের বিতর্ক এবং পেশাদারিত্বের অভাব তার জন্য কাল হয়ে দাঁড়াচ্ছে।

গেলো কোরবানির ঈদে মুক্তি পায় তার অভিনীত ‘রিভেঞ্জ’ সিনেমা। এই সিনেমার প্রচারণায় অংশ না নেয়া এবংবক্স অফিস ব্যর্থতার কারণে এই ছবির পরিচালক ও প্রযোজক মোহাম্মদ আসলাম বুবলীকে তার পরের ছবি ‘বিট্রে’ থেকে বাদ দিয়েছেন। সিনেমাটির ৪০ শতাংশ শুটিং অনেক শেষ হয়েছে। তারপরও পরিচালক ইকবাল বুবলী ও রোশানকে সিনেমাটি থেকে বাদ দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

বুবলী / ছবি: সংগৃহীত

এমন খবরের পর আরও এক সিনেমা থেকে বাদ পড়লেন ‘ফ্লপ’ তকমা পাওয়া বুবলী। পরিচালক জসিম উদ্দিন জাকিরের ‘মায়া—দ্য লাভ ২’ থেকেও বাদ পড়লেন তিনি। এ তথ্য নিশ্চিত করেছেন জাকির নিজেই। এরই মধ্যে সিনেমাটির ৭০ শতাংশ শুটিং শেষ হয়েছে বলে জানান এই পরিচালক। বাকি অংশের শুটিং করার প্রস্তুতিও নিয়েছিলেন। তবে রোজার ঈদের পর থেকে বুবলীর সঙ্গে যোগাযোগ করতে ব্যর্থ হওয়ার কারণে তাকে বাদ দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে জসিম উদ্দিন জাকির বলেন, ‘মায়া—দ্য লাভ ২’ সিনেমার আর মাত্র সাত দিনের শুটিং বাকি। তবে বাকি অংশের শুটিংয়ের জন্য অসংখ্যবার ফোন করেও তার কোনো সাড়া পাইনি। তার জন্য আর অপেক্ষা করতে পারছি না। শেষ পর্যন্ত তাকে ছাড়াই বাকি কাজ অন্য শিল্পীদের নিয়ে শেষ করার সিদ্ধান্ত নিয়েছি।'

বুবলী / ছবি: সংগৃহীত

জাকির আরও বলেন, ‘মায়া : দ্য লাভ ২ সিনেমার শুটিং তো পরের বিষয়, বুবলীকে আমরা এই ছবির প্রথম পার্টের প্রোমোশনের সময়েই পাইনি। তাই তাকে নিয়ে কাজ করার আর কোনো আগ্রহ আর আমার নেই।
এই ছবির প্রযোজক আলীনুর আশিক ভূঁইয়া ক্ষোভ প্রকাশ করে বলেন, 'বুবলীকে আমরা প্রস্তাব দিয়েছিলাম আপনি বর্তমানে যে পারিশ্রামিক নেন তার থেকে ১ লাখ টাকা বেশি দেব তবুও কাজটি শেষ করে দেন। কিন্তু তার সাড়া পাওয়া যায়নি। তিনি কাজ না করতে চাইলে আমাদের জানাতে পারতেন। সেটিও করেনি। এমন অপেশাদার শিল্পী নিয়ে প্রযোজক-পরিচালকরা কাজ করবে কিভাবে। বুবলীর থেকে আমরা শিল্পী সুলভ আচরণ পাইনি।'

বুবলী / ছবি: সংগৃহীত

;

‘বাই বাই রাসেলস ভাইপার, ওয়েলকাম পরীমনি’, পরীর ইঙ্গিতপূর্ণ পোস্ট



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
পরীমনি

পরীমনি

  • Font increase
  • Font Decrease

আবারও একদিনে দুই খবরের শিরোনামে ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি। ‘নাসিরের মামলায় পরীমনির জামিন; প‌রীম‌ণির সঙ্গে অনৈতিক সম্পর্কে চাকরি হারাচ্ছেন এডিসি সাকলাইন’ সোশ্যাল মিডিয়ার নিউজফিড এখন এই দুই সংবাদে সয়লাভ। দেশজুড়ে চলছে এই খবর নিয়ে আলোচনা।

এর মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে পরীমনি দিয়েছেন স্ট্যাটাস। তার স্ট্যাটাসও আলোচনার জন্ম দিয়েছে।

মঙ্গলবার (২৫ জুন) দুপুরে ফেসবুক স্ট্যাটাসে এই চিত্রনায়িকা লেখেন, ‘বাই বাই রাসেলস ভাইপার, ওয়েলকাম পরীমনি।’ এই পোস্টে নিজেকে নিজেই স্বাগত জানিয়েছেন পরীমনি!

তবে এই ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস সম্পর্কে বিস্তারিত কিছু লেখেনি পরীমনি। তবে ধারণা করা হচ্ছে, সোশ্যাল মিডিয়ায় সব সময়ই ভাইরাল পরীমনি। সম্প্রতি তাকে নিয়ে তেমন আলোচনা হচ্ছে না। আজকের দুই খবরে আবার আলোচনায় আসায় নেটিজেনদের উদ্দেশ্যে করে তিনি এ পোস্ট করেছেন। অন্যদিকে বেশ কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় রাসেলস ভাইপার নিয়ে আলোচনা হচ্ছে। এখন পরীমনি দুই খবরে সোশ্যাল মিডিয়া গরম এই বিষয়টিকে ইঙ্গিত করে তার এই স্ট্যাটাস।

এর আগে সকালে হত্যাচেষ্টা, মারধর, ভাঙচুর ও ভয়ভীতি দেখানোর অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের করা মামলায় আদালতে গিয়ে জামিন নেনপরী।

এদিকে, দুপুরে প‌রীম‌ণির সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িয়ে আলোচনায় এসেছিলেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলশান বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) গোলাম সাকলায়েন। ফলে তাকে চাকরি হারাতে হচ্ছে। এই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় বাধ‌্যতামূলক অবসর দিতে পিএস‌সির কাছে আবদেন করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

;