করোনা আক্রান্ত গওহরের বিরুদ্ধে মামলা

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 16:28:12

যতো বড় মাপের তারকাই হোক না কেনো নিয়ম সকলের জন্যই সমান এবং প্রত্যেক নাগরিককে সেই নিময়বিধি মেনে চলতে হবে যাতে সহজে এবং দ্রুত করোনার বিরুদ্ধে যুদ্ধে আমরা জিততে পারি।

সম্প্রতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী গওহর খান। তারপরও নিয়ম লঙ্ঘন করে শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। এ কারণে তার বিরুদ্ধে এফআইআর দায়ের করলো বৃহন্মুম্বাই পুরসভা (বিএমসি)।

সোমবার (১৫ মার্চ) সকালে এফআইআরের কপি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেও, অভিনেত্রীর নাম প্রকাশ্যে আনেনি বিএমসি। পরে বিএমসির কর্মকর্তারা সংবাদমাধ্যমকে গওহরের নাম নিশ্চিত করে।

টাইমস অব ইন্ডিয়াকে বিএমসির সহকারী মিউনিসিপ্যাল কমিশনার বিশ্বাস মোটে জানান, ‘আমাদের কর্মীরা গত ১১ মার্চ গওহর খানের বাড়িতে গিয়েছিলো এবং তিনি লিখিত সম্মতি জানান যে বাড়ির বাইরে বের হবেন না। কিন্তু আমাদের কাছে অভিযোগ আসে তিনি বাইরে বেরিয়েছেন এবং নিজের ও অন্যদের জীবনে বিপদ ডেকে আনছেন।'

রোববার (১৪ মার্চ) রাতে গওহরের বাড়িতে ফের বিএমসির কর্মীরা পৌঁছালে তার স্বামী জেইদ দরবার জানান, নায়িকা সংলগ্ন অপর কোনও ফ্ল্যাটে থাকছেন। যদিও বিএমসির তরফে গওহরকে সরকারি নিভৃতবাসে রাখার ব্যবস্থা করা হচ্ছে, এবং তিনি যাদের সংস্পর্শে এসেছেন তাদেরও কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

জানা গেছে- ভারতীয় দন্ডবিধির ১৮৮,২৬৯,২৭০ ধারা অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে অভিনেত্রীর বিরুদ্ধে। দোষ প্রমাণিত হলে ২ বছর পর্যন্ত কারাদণ্ড এবং জরিমানা কিংবা উভয় ধার্য করা হতে পারে।

এ সম্পর্কিত আরও খবর