প্রেমিকার যে দিকটি বেশি পছন্দ অর্জুনের

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 20:41:46

দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্কে রয়েছে মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। শুরুতে প্রেম নিয়ে রাখঢাক করলেও, সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে প্রেমের আনুষ্ঠানিক ঘোষণা দেওয়ার পর এখন প্রায় সময় হাতে হাত রেখে ঘুরে বেড়াতে দেখা যায় এই তারকা জুটিকে।

আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পরপরই ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ানোর জন্য বেশ সমালোচিত হতে হয়েছে মালাইকাকে। যদিও বা সেসব বিষয়কে পাত্তা না দিয়ে চুটিয়ে প্রেম করে যাচ্ছেন তারা।

মালাইকা আরোরাকে নিয়ে গর্বিত অর্জুন কাপুর। তবে প্রেমিকার একটি দিক সবচেয়ে বেশি পছন্দ অর্জুনের। সম্প্রতি একটি টেবলয়েডে দেওয়া সাক্ষাৎকারে এ প্রসঙ্গে বলিউডের এই অভিনেতা বলেন, মালাইকা একজন আত্মনির্ভরশীল নারী এবং তার নিজস্ব ব্যক্তিত্ব রয়েছে। নিজের জীবন আনন্দের সঙ্গে উপভোগ করে। আমি তার থেকে প্রতিদিনই কিছু না কিছু শিখতে পারি।

যোগ করে অর্জুন আরও বলেন, সম্পর্কের শুরুতে আমাদের বয়সের ব্যবধান নিয়ে অনেক সমালোচনার মুখোমুখি হতে হয়েছে। এ বিষয়টি নিয়ে আমি মাঝে মধ্যে উত্তেজিত হয়ে গেলেও মালাইকা সেটিকে দারুণভাবে সামনে নিয়েছে।

কাজের দিক থেকে এই মুহূর্তে অর্জুনের হাত রয়েছে ‘ভূত পুলিশ’ ছবির শুটিং। এতে তার বিপরীতে দেখা যাবে সাইফ আলি খান, ইয়ামি গৌতম ও জ্যাকলিন ফার্নান্দেজকে।

এ সম্পর্কিত আরও খবর