‘অভিমান’ নিয়ে শেখ সাদীর এবারের ঈদ

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 09:27:38

‘আমি তোমাতে শুধু ঘুরপাক খাই/ ভুল করেও ভুলতে পারি নাই/ হঠাৎ আছো, হঠাৎ নাই/ শূণ্য কবিতা খালি পুরোটাই’ - এমন কথার নতুন গানের ভিডিও নিয়ে এবারের ঈদে ভক্ত-শ্রোতা-দর্শকদের সামনে হাজির হচ্ছেন এই প্রজন্মের সঙ্গীতশিল্পী শেখ সাদী।

গানের শিরোনাম নাম ‘অভিমান’। গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর কথা লিখেছেন এবং সুর করেছেন সাদী নিজেই। আর সঙ্গীতায়োজনে ছিলেন আলভী আল বেরুনী। কক্সবাজারের বেশ কয়েকটি মনোরম লোকেশনে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন সোহেল রাজ। ভিডিওতে শেখ সাদীর সাথে মডেল হিসেবে দেখা যাবে জান্নাত উল ফেরদৌসকে। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

নতুন গান ও ভিডিও চিত্র নিয়ে শেখ সাদী বলেন, আমার যারা শুভাকাঙ্খী আছেন সবাই আমাকে অনুপ্রেরণা দেন নতুন গান করার জন্য। তাদের সবার অনুপ্রেরণায় নতুন এই গান। আশা করি, নতুন গান এবং ভিডিও সবার ভালো লাগবে। দর্শক নতুন কিছু উপভোগ করতে পারবেন।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের ঈদ আয়োজনে আগামী ৪ মে ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যাস এবং স্বাধীন মিউজিক অ্যাপে।

এ সম্পর্কিত আরও খবর