মেরুন রঙের বাসে জমবে নিশো-মেহজাবিনের প্রেম

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 17:53:03

ঢাকা শহরে ‘মেরুন’ রঙের বাসে চলা দুই তরুণ-তরুণীর প্রেমের গল্প নিয়ে নাট্যনির্মাতা মাহমুদুর রহমান হিমি নির্মাণ করেছেন একক নাটক ‘মেরুন’।

আফরান নিশো

নাটকটির গল্প খ্যাতিমান অভিনেতা আফরান নিশোর। বাসে চলা সেই প্রেমের গল্পের নায়কও তিনি। তার সঙ্গে জুটি বেঁধেছেন ছোট পর্দার জনপ্রিয় মুখ মেহজাবিন চৌধুরী।

নাটকটির গল্প প্রসঙ্গে নির্মাতা মাহমুদুর রহমান হিমি বলেন, “মেরুন হচ্ছে ভালোবাসার রঙ। এই রঙের বাসে প্রতিদিন একটি ছেলে একটি মেয়েকে অনুসরণ করে। ‘প্রথম দেখায় প্রেম’ থেকে শুরু হয় গল্প। সেই থেকে বাসের পেছনের সিট থেকে দু’জনের প্রেমের পরিণতির গল্প বলা হয়েছে নাটকে। পুরো নাটকটি শুট করা হয়েছে একটি বাসে। নিশো ভাইয়ের এই গল্পকে একটা ভিজুয়াল রূপ দিতে পেরে ভালো লাগছে। আশা করি দর্শক গল্পটা উপভোগ করবেন।”

মেহজাবিন চৌধুরী

নিজের গল্প প্রসঙ্গে আফরান নিশো বলেন, ‘এবারের ঈদে বেশ কম কাজ করেছি। তার মধ্যে নিজের গল্প ভাবনার একটি নাটক আসছে। দর্শকদের প্রতিক্রিয়া দেখতে মুখিয়ে আছি। আশা করি, দর্শক ভিন্ন কিছু দেখতে পাবেন।’

অভ্র দ্বীপ্ত ব্যানার্জির চিত্রনাট্যে আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী ছাড়াও নাটকটিতে অভিনয় করেছেন ফরহাদ লিমন, রত্না খান, নিকুল কুমার বিশ্বাস, তামজিদ তন্মায় ও নিপুণ চৌধুরী।

নির্মাতার সঙ্গে আরফান নিশো

জানা গেছে, ঈদের দ্বিতীয় দিন সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে নাটকটি প্রচারিত হবে বাংলাভিশনে। আর একই সময়ে প্রচারিত হবে ভিজুয়াল সিন এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে।

এ সম্পর্কিত আরও খবর