অ্যাপল টিভিতে বলিউডের প্রথম ছবি সালমানের ‘রাধে’

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 11:51:20

এ বছর ঈদে মুক্তি পেয়েছে সালমান খান অভিনীত ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই।’ করোনাভাইরাস মহামারির কারণে সিনেমা হল বন্ধ থাকায় ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দেওয়া হয়েছে ছবিটি।

গত ১৩ মে মুক্তির প্রথম দিনেই ভারতে ৪২ লাখের বেশি মানুষ দেখেছে ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’।

চমকপ্রদ তথ্য হলো- এবার অ্যাপল টিভিতে (আইটিউনস) দেখা যাবে ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। এটিই হচ্ছে বলিউডের প্রথম কোনো ছবি যা এই চ্যানেলে নাম লেখাচ্ছে। ফলে বেলজিয়াম, ডেনমার্ক, কানাডা, ফিজি, মালয়েশিয়া, শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা এবং মরিশাসসহ আফ্রিকা, ইউরোপ ও এশিয়ার ৬৫টি দেশে ছড়িয়ে পড়বে ছবিটি।

এছাড়া আগামী দিনগুলোতে গুগল প্লে, সিঙ্গাপুর কেন্দ্রিক সিংটেল, আফ্রিকাকেন্দ্রিক মাইমুভিসের মতো প্ল্যাটফর্মের মাধ্যমে শতাধিক দেশে সল্লুর নতুন ছবি দেখানোর উদ্যোগ নিচ্ছেন পরিবেশকরা। পাশাপাশি বর্তমানে এটি কানাডার বেল ফিবে টিভি ও অপটিক টিভি, আফ্রিকায় বক্স-অফিস ডিএসটিভি এবং ক্যারিবিয়ান অঞ্চলে ফ্লোঅন-ডিমান্ডে উপভোগ করা যাচ্ছে।

প্রভুদেবা পরিচালিত ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’তে সালমান খানের বিপরীতে দেখা গেছে দিশা পাতানিকে। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জ্যাকি শ্রফ ও রণদীপ হুদা। একটি আইটেম গানে সালমানের সঙ্গে কোমর দোলাতে দেখা গেছে জ্যাকলিন ফার্নান্দেজকে।

এ সম্পর্কিত আরও খবর