পার্টিতে মজে রয়েছেন নুসরাত-যশ

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 15:17:15

প্রেমের সাম্পানে ভাসছেন নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত! দীর্ঘদিন ধরেই এমনটা গুঞ্জন শোনা যাচ্ছে টালিউড ইন্ডাস্ট্রিতে। এমনকি তাদের সম্পর্কের জেরেই নাকি স্বামী নিখিল জৈনের সঙ্গে বিয়ে বিচ্ছেদ হয়েছে।

যদিও বা যশের সঙ্গে প্রেমের সম্পর্ক বা নিখিলের সঙ্গে বিচ্ছেদের কারণ নিয়ে এখনও পর্যন্ত কোনো মন্তব্য করেননি টালিউডের এই অভিনেত্রী।

এরইমধ্যে ফের একবার আলোচনায় আসলেন নুসরাত-যশ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই তারকা জুটির একটি ছবি। যেখানে পার্টিতে মজে থাকতে দেখা গেছে তাদের।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নুসরাত জাহান এবং যশ দাশগুপ্তর সঙ্গে দু’টি ছবি পোস্ট করেছেন প্রসাধনী প্রস্তুতকারক সংস্থার মালিক রাজকুমার গুপ্তা। ছবিতে প্রায় একই ফ্রেমে রয়েছেন রাজ। শুধু একটিতে তার সঙ্গে রয়েছেন যশ, আরেকটিতে রয়েছেন নুসরাত।

নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত

এদিকে, গত সপ্তাহেই পাহাড়ের মাঝে দাঁড়িয়ে থাকার একটি পুরনো ছবি পোস্ট করেন যশ। ক্যাপশনে জানান ছবিটি নুসরাত তুলে দিয়েছেন। আবার একই দিনে গিটার হাতে নিয়ে ছবি পোস্ট করে নুসরাত ক্যাপশনে জানিয়েছিলেন, তার ছবিটি যশ তুলে দিয়েছেন।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছিলো ব্রাত্য বসু পরিচালিত ছবি ‘ডিকশনারি’। ছবিতে আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছেন নুসরাত। ‘ডিকশনারি’র প্রিমিয়ারেও যশের সঙ্গে দেখা গিয়েছিলো নুসরাতকে।

এ সম্পর্কিত আরও খবর