টিকটক ভিডিও শুট করতে গিয়ে পাকিস্তানি তরুণের মৃত্যু

বিবিধ, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 00:48:50

বিভিন্ন গান, বিখ্যাত সিনেমার সংলাপসহ নানা রকম মজাদার অডিওর সঙ্গে ঠোঁট মিলিয়ে ছোট ভিডিও তৈরি করে আপলোড করা যায় টিকটক অ্যাপে। কয়েক বছর ধরে টিকটক ব্যবহারকারী দ্রুত বাড়ছে।

সেন্সর টাওয়ার নামের একটি গবেষণা প্রতিষ্ঠানের তথ্য অনুযায়ী, বিশ্বব্যাপী টিকটক ১৫০ কোটি ডাউনলোডের মাইলফলক স্পর্শ করেছে।

জনপ্রিয় এই মাধ্যমটির জন্য ভিডিও তৈরি করতে গিয়ে প্রাণ হারিয়েছে এমনটাও মাঝে মধ্যে শোনা যায়। সম্প্রতি আরও একবার তেমনটিই শোনা গেলো।

টিকটকের জন্য একটি ভিডিও শুট করতে গিয়ে প্রাণ হারালেন পাকিস্তানের জনপ্রিয় টিকটক তারকা হামিদুল্লাহ। টিকটকের জন্য ভিডিও বানাতে গিয়ে নিজের পিস্তলের গুলিতে প্রাণ গেছে ১৯ বছর বয়সী এ তরুণের।

পাকিস্তানি সংবাদমাধ্যম ডনের প্রতিবেদনে বলা হয়েছে, পাকিস্তানের খাইবার পাখতুনখাওয়া প্রদেশের সোয়াত উপত্যকার কাবাল তহশিলে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। সেখানে বন্ধুকে নিয়ে ভিডিও বানাতে গিয়েছিলেন টিকটক তারকা হামিদুল্লাহ। আত্মহত্যা নিয়ে একটি ভিডিও বানাতে চেয়েছিলেন তিনি। এ জন্য কপালের পাশে পিস্তল তাক করেন হামিদুল্লাহ। অসাবধানতাবশত হাতে থাকা পিস্তল থেকে গুলি বেরিয়ে গেলে মৃত্যু হয় তার।

এ বিষয়ে কাবাল পুলিশের ডিএসপি হজরত বাদশাহ বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে, হামিদুল্লাহর বাড়ি মাবান্দ শাহ দেওড়িতে। টিকটকে বেশ জনপ্রিয় ছিলেন তিনি।

টিকটকের জন্য আত্মহত্যার একটি ভিডিও বানাতে গিয়ে তার হাতে থাকা পিস্তল থেকে গুলি বেরিয়ে যায়। এতে মৃত্যু হয়েছে হামিদুল্লাহর। ঘটনার পরপরই পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাবাল হাসপাতালে পাঠিয়েছে।

এ সম্পর্কিত আরও খবর