প্রথম গানেই সাড়া ফেললেন চমক তারা

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 23:29:37

ঈদের আগেই নিজের চ্যানেলে প্রথম একটি গানের মিউজিক ভিডিও প্রকাশ করার কথা ছিলো মঞ্চ ও টিভি নাটকের দর্শকপ্রিয় অভিনেত্রী চমক তারার। কিন্তু অসুস্থ হয়ে যাওয়ার কারণে সেই মিউজিক ভিডিওটি প্রকাশ থেকে তাকে দূরে থাকতে হয়।

কারণ মিউজিক ভিডিওটি প্রকাশের পর এর প্রচারণার জন্য তিনি প্রচার মাধ্যমগুলোতে চাইলেই ছুটে যেতে পারবেন না। যে কারণে চমক তারা তার নিজের ইউটিউব চ্যানেল ‘চমক তারা’য় ঈদের আগের দিন অর্থাৎ চাঁদ রাতে তার চ্যানেলে প্রথম মিউজিক ভিডিও ‘আসোনা আমার বুকে আসোনা’ প্রকাশ করেন।

গানটি প্রকাশের পর থেকে এতে নিজের উপস্থিতির জন্য বেশ সাড়া পাচ্ছেন চমক তারা।

‘আসোনা আমার বুকে আসোনা’ গানটি লিখেছেন, সুর ও সঙ্গীতায়োজন করেছেন ফিরোজ প্লাবন। গানটিতে কণ্ঠ দিয়েছেন নাজনীন নাজু। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন প্রিন্স খান। এতে সিনেমাটোগ্রাফার হিসেবে ছিলেন কামরুল হাসান।

গানটি প্রসঙ্গে চমক তারা বলেন, ‘শারীরিকভাবে কিছুটা অসুস্থ থাকার কারণে রোজার আগে গানটি প্রকাশ করতে পারিনি। কিন্তু আমার কিছু শুভাকাঙ্খী আছেন যারা গানটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। তাদের ভাবনা এবং আমার ভক্ত দর্শকের কথা মাথায় রেখে চাঁদ রাতে গানটি প্রকাশ করি। নাজনীন নাজু গানটি অসাধারণ গেয়েছেন। ধনব্যাদ ফিরোজ প্লাবন ভাইকে সময়োপযোগী একটি গান করার জন্য। গানটি প্রকাশের পর থেকে বেশ সাড়া পাচ্ছি। আমার ইচ্ছে আছে আগামীতে আরো কিছু সুন্দর মিউজিক ভিডিও আমার চ্যানেলে প্রকাশের। বলা যেতে পারে প্রতি মাসেই একটি মিউজিক ভিডিও প্রকাশের ইচ্ছে আছে আমার। দেখা যাক কতোটুকু কী করতে পারি।’

 

এদিকে গত ২৫ মার্চ রাজধানীর বেইলীরোডের মহিলা সমিতি মিলনায়তনে সন্ধ্যায় চমক তারা অভিনীত ‘কাল রাত্রি’ নাটকটির মঞ্চায়ন হয়। এই নাটকের গল্পের প্রধান দুটি কেন্দ্রীয় চরিত্রের একটিতে অভিনয় করেন তিনি।

মঞ্চে চমক তারার অভিনয়ে দর্শক মুগ্ধ হয়েছেন ‘জনমাঙ্ক’, ‘বেদের মেয়ে’,‘ গুনজান বিবির পালা’ নাটকেও।

এ সম্পর্কিত আরও খবর