বিচ্ছেদ মানেই সম্পর্কের শেষ নয়

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 12:03:04

প্রেম হোক বা বিয়ে বিচ্ছেদ মানেই যে সম্পর্কের শেষ তেমনটি কিন্তু মোটেও নয়। আর এটি অক্ষরে অক্ষরে প্রমাণ করে দেখিয়েছেন বলিউড ইন্ডাস্ট্রির অসংখ্য তারকা। যে তালিকায় রয়েছেন সালমান খান ও তার সাবেক প্রেমিকা সঙ্গীতা বিজলানি, সাবেক দম্পতি হৃতিক রোশন ও সুজানা খান, বিপাশা বসু-ডিনো মারিয়ার মতো তারকা।

এবার সেই তালিকায় যোগ হলো জনপ্রিয় অভিনেত্রী অদিতি রাও হায়দারির নামও। ৮ বছর আগে সত্যদীপ মিশ্রের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে এই অভিনেত্রীর। তবে দাম্পত্য ভাঙলেও নিজেদের মধ্যে বন্ধুত্ব টিকিয়ে রেখেছেন তারা। তিক্ততার রেশ ছুঁতে পারেনি তাদের সম্পর্ককে। সদ্য সে ঘটনার সাক্ষী থাকলো সোশ্যাল মিডিয়া।

এই মুহূর্তে বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী নীনা গুপ্তার মেয়ে ডিজাইনার মাসাবা গুপ্তার সঙ্গে সম্পর্কে রয়েছেন সত্যদীপ। বর্তমানে মাসাবা ও তার পরিবারের সঙ্গে মুক্তেশ্বরে অবসর যাপন করছেন তিনি। সেখান থেকেই একটি ছবি পোস্ট করেছেন সত্যদীপ। যেখানে দেখা যাচ্ছে, মাসাবার পোষ্য 'মিলা'-র সঙ্গে খুনসুটিতে ব্যস্ত সত্যদীপ। আর সেটি চোখে পড়া মাত্রই মজার ছলে কমেন্ট বক্সে অদিতি লিখেছেন, 'উফফো'।

সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পাওয়া ‘সর্দার কা গ্র্যান্ডসন’ ছবিতে নীনা গুপ্তার সঙ্গে দেখা গেছে অদিতিকে। অন্যদিকে ‘মাসাবা মাসাবা’ ওয়েব সিরিজে দেখা গেছে সত্যদীপকে।

এ সম্পর্কিত আরও খবর