আমি আমার বিচার নিয়ে মরবো: পরীমনি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 02:22:50

ধর্ষণ ও হত্যার চেষ্টা করা হয়েছে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনিকে। রোববার (১৩ জুন) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পরী নিজেই এই চাঞ্চল্যকর খবরটি জানিয়েছেন।

পরীমনি

নিজের করা ওই ফেসবুক পোস্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিচার চেয়েছেন পরী।

পরীমনি ফেসবুকে স্ট্যাটাসটি দেওয়ার পরই শুরু হয় তোলপাড়। এরপরই গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হয়েছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এই অভিনেত্রী।

পরীমনি

পরীমনি জানান, বুধবার রাতে উত্তরার বোট ক্লাবে ঘটনাটি ঘটে। নাসির উদ্দিন নামে একজন তাকে নেশাজাতীয় কিছু খাইয়ে এ ঘটনা ঘটাতে চেয়েছিলেন।

পরীমনি আরও জানান, “আমি এখন বিশ্বাস করি যে, একজন সাধারণ মেয়ে যদি ভিকটিম হয় তাহলে তার কিছুই করার থাকে না। গত চার দিন ধরে একজন সাধারণ মেয়ে হিসেবে আমি দ্বারে দ্বারে ঘুরেছি। কিন্তু আমাকে কেউ সাহায্য করেনি। একজন পরীমনি হিসেবে যখন আমি স্ট্যাটাসটি দিয়েছি তখনই আপনারা (গণমাধ্যমকর্মী) আসলেন।”

পরীমনি আরও বলেন, “ঘটনা যদি নিজের ওপর না ঘটে তাহলে আপনারা কেউই বুঝতে পারবেন না। আপনারা কখন বুঝতেন? আমি যখন সাদা কাপড় দিয়ে ঢেকে আসতাম তখন?”

পরীমনি

এরপর গণমাধ্যমকর্মীদের উদ্দেশে পরীমণি বলেন, “এখন সবকিছুই আপনারা। সত্যি কেউ লুকিয়ে রাখতে পারবেন না, পৃথিবীর কেউই না। আপনারা সত্যিটা খোঁজ করেন। এই যে আপনারা এখন ইন্টারভিউ নিয়েছেন আপনাদের কাজ শেষ। কিন্তু আমি জানি আমাকে কিসের সঙ্গে লড়াই করতে হবে। আপনারা কী আমার সিকিউরিটি দিতে পারবেন?”

পরী বলেন, “আমি শেষ একটি কথা বলতে চাই, আমি সুইসাইড করার মতো মেয়ে নই। কিন্তু কোনো কারণে আমি যদি মারা যায়, ধরে নেবেন আমাকে মারা হয়েছে। আমি সুইসাইড করবো না। আমি আমার বিচার নিয়ে মরবো।”

এ সম্পর্কিত আরও খবর