ইমরানের সুরে গাইবেন আসিফ

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 14:36:19

বাংলাদেশের জনপ্রিয় দুই সংগীতশিল্পী আসিফ আকবর ও ইমরান মাহমুদুল। এই দু’জনকে একসঙ্গে দেখার জন্য দীর্ঘদিন ধরেই মুখিয়ে রয়েছেন তাদের ভক্তরা। অবশেষে ভক্তদের সেই ইচ্ছে পূরণ করতে যাচ্ছেন এই দুই তারকা।

ইমরানের সুরে গান গাইতে যাচ্ছেন আসিফ আকবর। তাও আবার একটি নয় দুটি গান।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করে আসিফ-ইমরান দু’জনই বিষয়টি নিশ্চিত করেছেন।

আসিফ আকবর ও ইমরান মাহমুদুল

আসিফ আকবর তার ফেসবুক পেজে লিখেছেন, খুব অস্থির সময় চলছে। আমি জন্ম থেকে আজ অব্দি বাংলাদেশকে যতদিন দেখেছি অস্থিরই দেখেছি। কপাল ভাল গান নিয়ে আছি। ফাঁকে ফাঁকে ফেসবুকে লিখি। কেউ কেউ মনে করেন দেশের তাবৎ অসঙ্গতি নিয়ে আমার লিখা উচিত। এই ধরনের পাঠকরা শুধু চুলকানি সংক্রান্ত লেখালেখিতে আনন্দ পায়। কোন কিছুর সমাধানের অপেক্ষায় এই জাতি থাকেনা। নতুন নতুন ইস্যুতে মজে থাকার আনন্দে মাতোয়ারা এক জাতির উত্তরাধিকারী হয়েছি। নিজের ঘরের খবর যেমন তেমন, পরের ঘরের খবর নিয়ে এক পৈশাচিকতায় উন্মত্ত থাকা জেনারেশনের জ্বলন্ত শলতে’র নিভু নিভু আলো দেখেই চুপ হয়ে থাকি এখন।

দুনিয়ার খবর আর দেশের খবরের হিসাব নিকাশ একই। পেশাদার গায়ক হিসেবে নিজের এবং নিজ জাতিকুলের ভবিষ্যত নিয়ে সংশয়টা থেকেই গেল। কারোরই ভাল থাকার কথা না এই লেকচার সর্বস্ব অপেশাদার ইন্ডাষ্ট্রীতে। যাদের বাপের সম্পত্তি আছে কিংবা গানের পাশাপাশি ব্যবসা বানিজ্য করেন তাদের কথা আলাদা। আবার অনেকে আলু শুটকী খেয়ে রুহকে কষ্ট দিয়ে ব্যাংক ব্যালেন্স করেছেন। সারাজীবনের অর্জিত কামাই জমা রেখেছেন শেষ বয়সে ডাক্তারের খরচ মিটানোর চিন্তায়। এখানে অনেক মমি টাইপ খোমা ( চেহারা) ব্যতিব্যস্ত ইন্ডাষ্ট্রীর সমস্যা সমাধানে। তাদের সমস্ত সুবিধাবাদী চেষ্টা মাটিতে লুটোপুটি খাচ্ছে কুতসিৎ অবয়ব নিয়ে।

এসব নিয়ে আমার অতিরিক্ত মাথা ব্যথা এখন কিছুটা উপশমের দিকে। নতুন প্রজন্মের ট্যালেন্টদের সাথে তাল মিলিয়ে কাজ করে বেঁচে থাকার যুদ্ধে ব্যস্ত আছি। শত হতাশার আঁধার কাটিয়ে নতুন সুর্যোদয়েরর অপেক্ষার আজো আশায় বুক বাঁধি। ইমরান মাহমুদুল। এ প্রজন্মের সবচেয়ে জনপ্রিয় শিল্পী কম্পোজার। বাস্তববাদী পেশাদার মানসিকতা ধারন করে ইমরান। আমাদের দুজনের ফ্যানদের একটা ঐকান্তিক দাবী ছিল একসাথে যেন কাজ করি। ইমরানের প্রতিভার সাথে আমার কন্ঠ দ্রুতই একাকার হয়ে যাবে ইনশাআল্লাহ। আমরা একসাথে কাজ শুরু করেছি। আশা করি ভাল কিছু করতে পারবো। হ্যাঁ … ইমরানের সুর সঙ্গীতে দুটো গান গাইতে যাচ্ছি আমি। হতাশার জায়গায় হতাশা মরুক, আমরা নিবিষ্ট চিত্তে কাজ করতে থাকি। শুভকামনা স্নেহের ইমরান…ভালোবাসা অবিরাম…।

আসিফ আকবর ও ইমরান মাহমুদুল

ইমরান মাহমুদুল লিখেছেন, প্রথম বারের মত একসাথে কাজ। দুটি গান হচ্ছে... একটি সাউন্ডটেক। অন্যটি নির্ধারণ হয়নি।আমার সুরে আসিফ ভাই গাইবে এটি আমার জন্য সৌভাগ্যের ব্যাপার। ইনশাল্লাহ ভালো কিছু হবে। গান লিখেছেন আহমেদ রিজভী ভাই এবং স্নেহাশীষ ঘোষ। আরও অনেক গান হবে একসাথে ইনশাল্লাহ।

এ সম্পর্কিত আরও খবর