১৫ বছরের দাম্পত্যের ইতি টানলেন আমির-কিরণ

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-23 07:51:26

১৫ বছরের সংসার জীবনের ইতি টানলেন আমির খান ও কিরণ রাও দম্পতি। শনিবার (৩ জুলাই) এক যৌথ বিবৃতির মাধ্যমে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন তারা।


ওই যৌথ বিবৃতিতে তারা জানিয়েছেন, ‌“এই ১৫টি সুন্দর বছরে আমরা একসঙ্গে আজীবনের অভিজ্ঞতা, আনন্দ এবং হাসি ভাগ করে নিয়েছি। তাছাড়া আমাদের সম্পর্কটি এগিয়ে গিয়েছে শুধুমাত্র বিশ্বাস, শ্রদ্ধা এবং ভালোবাসার জোরে। তবে আমরা এখন আমাদের জীবনের নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছি। আমরা আর স্বামী-স্ত্রী নই। তবে আমরা দু’জনই একে অপরের পরিবারের অভিভাবক থাকবো।”

ছেলে আজাদ রাওয়ের সঙ্গে আমির খান ও কিরণ রাও

যোগ করে ওই বিবৃতিতে তারা আরও জানিয়েছেন, “বেশ কিছুদিন আগেই আমরা বিচ্ছেদের সিদ্ধান্তটি নিয়েছি। শুধু সঠিক সময়ের অপেক্ষায় ছিলাম। তবে এই সিদ্ধান্ত আমাদের সন্তান আজাদের উপর কোনওভাবেই পড়বে না। আমরা দু’জনে মিলে তাকে মানুষ করবো। এমনকি আমরা দু’জন একসঙ্গে মিলে আগের মতোই ছবি, পানিপথ ফাউন্ডেশন এবং অন্যান্য প্রোজেক্টের কাজ করবো।”


পরিবার ও বন্ধুদের ধন্যবাদ জানিয়ে ওই বিবৃতিতে তারা জানিয়েছেন, “আমাদের সম্পর্কের এই বিবর্তন বোঝা ও সমর্থন করার জন্য আমাদের পরিবার ও বন্ধুবান্ধবদের অসংখ্য ধন্যবাদ। আমরা আমাদের শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা ও দোয়া করার জন্য অনুরোধ জানাই, এবং আশা করি, আমাদের মতো আপনারাও এই বিবাহবিচ্ছেদটি শেষ হিসেবে নয়, বরং নতুন যাত্রার শুরু হিসেবে দেখবেন।” 


আমির খান অভিনীত ‘লাগান’ ছবিতে অ্যাসিসটেন্ট ডিরেক্টর ছিলেন কিরণ রাও। সেখানেই প্রথম পরিচয় হয় তাদের। এরপর কিছু সময় একসঙ্গে কাটানোর পর ২০০৫ সালের ২৮ ডিসেম্বর বিয়ের বন্ধনে আবদ্ধ হন তারা। এরপর ২০১১ সালে সারোগেরি (গর্ভভাড়া) পদ্ধতির মাধ্যমে আজাদ রাওয়ের বাবা-মা হন তারা।

কিরণ রাও ও রীনা দত্ত

কিরণ রাওয়ের আগে ১৯৮৬ সালে রীনা দত্তের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন আমির খান। কিন্তু ২০০২ সালে ১৬ বছরের সংসার জীবনের ইতি টানেন তারা। ইরা খান ও জুনায়েদ খান নামে সাবেক এই দম্পতির দুটি সন্তান রয়েছে।

জুনায়েদ খান ও ইরা খানের সঙ্গে আমির খান

কাজের দিক থেকে এই মুহূর্তে আমির খান ব্যস্ত রয়েছেন ‘লাল সিং চাড্ডা’ ছবির শুটিং নিয়ে। হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’র হিন্দি সংস্করণ এটি। এতে বলিউডের মিস্টার পারফেকশনিস্টের বিপরীতে দেখা যাবে কারিনা কাপুর খানকে।


 

এ সম্পর্কিত আরও খবর