নতুন অতিথির অপেক্ষায় তারা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 11:11:47

এ বছরে এখনও পর্যন্ত মা হয়েছেন কারিনা কাপুর খান, শ্রেয়া ঘোষাল, আনুশকা শর্মা ও গ্যাল গাদতসহ বলিউড, হলিউড ও টলিউড ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন তারকা। তবে এমনও কয়েকজন তারকা রয়েছেন যারা এখন দিন গুনছেন নতুন অতিথির অপেক্ষায়।

আজকের এই প্রতিবেদনে আমরা জেনে নেবো এমনই কয়েকজন তারকার নাম যারা শিগগিরই নতুন অতিথিকে স্বাগত জানাতে যাচ্ছেন।


দিয়া মির্জা
মুম্বাই ব্যবসায়ী ভৈরব রেখির সঙ্গে চলতি বছরের ১৫ ফেব্রুয়ারি বিয়ের বন্ধনে আবদ্ধ হন দিয়া মির্জা। এরপর এপ্রিলে মালদ্বীপে হানিমুনে গিয়ে মা হওয়ার সুখবরটি দিয়েছেন বলিউডের এই অভিনেত্রী।


লিসা হেডন
তৃতীয় সন্তানের মা হতে যাচ্ছেন লিসা হেডন। সব ঠিক থাকলে শিগগিরই কন্যা সন্তানের জন্ম দেবেন তিনি। তবে সম্প্রতি গুঞ্জন উঠেছে বলিউডের এই অভিনেত্রী নাকি ইতিমধ্যে তার তৃতীয় সন্তানকে স্বাগত জানিয়ে ফেলেছেন।


ফ্রিডা পিন্টো
গত ২৮ জুন সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নিজের বেবিবাম্পের ছবি শেয়ার করে অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন হলিউড-বলিউডের এই সুন্দরী।

মেয়ের সঙ্গে কার্ডি বি

কার্ডি বি
শিগগিরই দ্বিতীয় সন্তানকে স্বাগত জানাবেন কার্ডি বি। একটি টেলিভিশন লাইভে এসে অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন তিনি। সম্প্রতি একটি ফটোশুটে অংশ নিয়েছিলেন এই আমেরিকান র‌্যাপার। যা বেশ ভাইরাল হয়েছে।


এমা স্টোন
প্রথম সন্তানের মা হতে যাচ্ছেন অস্কারজয়ী অভিনেত্রী এমা স্টোন।


গীতা বাসরা
বলিউডের সাবেক অভিনেত্রী গীতা বাসরা ও ভারতীয় ক্রিকেটার হরভাজন সিং দ্বিতীয় সন্তানের অপেক্ষায় দিন গুনছেন। হিনায়া নামে তাদের একটি কন্যা সন্তান রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর