ব্যাগে মিললো মডেলের টুকরো মরদেহ

বিবিধ, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-28 03:58:24

মডেল হওয়ার স্বপ্ন নিয়ে মুম্বাই নগরীতে পা রেখেছিলেন মানষী সাক্সেনা। সবকিছু ভালোই চলছিলো। মডেলিংয়ের পাশাপাশি ইভেন্ট ম্যানেজমেন্ট, ডিজাইনিং সহ একাধিক ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন রাজস্থানের মেয়ে মানষী। কিন্তু সোমবার বিকেলে মুম্বাইয়ের পশ্চিম মালাদের মাইন্ডস্পেস নামক জায়গা থেকে উদ্ধার করা হয় তার টুকরো মরদেহ।

মানষীর খুনের অভিযোগে হায়দ্রবাদের ১৯ বছরের এক তরুণকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। ওই যুবকের নাম মুজাম্মেল সৈয়দ। পুলিশের দাবি, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মুজাম্মেল মানষীকে খুনের ঘটনা স্বীকার করেছেন।

পুলিশ জানায়, হায়দ্রাবাদের একটি কলেজের শিক্ষার্থী মুজ্জামেল। ছুটি কাটাতে মুম্বাই এসেছিলেন। সোমবার (১৫ অক্টোবর) মুজাম্মেল নিজের ফ্ল্যাটে ডেকেছিল মানষীকে। কিছুক্ষণের মধ্যেই তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এরপরই মানষীকে ভারি জিনিস দিয়ে আঘাত করে হত্যা করে।

প্রাথমিক তদন্তে জানা গেছে, ট্রাভেল ব্যাগে মানষীর মরদেহ ঢুকিয়ে ওলা বুক করে ব্যাগটি নিয়ে যায় মুজাম্মেল। মুম্বাই এয়ারপোর্টের দিকে বুক করা হয় ওই ওলা। মাঝপথেই ফেলেদেওয়া হয় ওই ব্যাগটি।

এরপর গাড়ি থেকে নেমে অটোরিক্সা করে বাড়ি ফিরে যায় মুজাম্মেল। বিষয়টি সন্দেহজনক মনে হলে পুলিশকে খবর দেয় ওই ওলা চালক।

মুম্বাই পুলিশের এক কমকর্তা জানান, ওলা চালকের পাওয়া তথ্য অনুযায়ী ঘটনাস্থলে যায় পুলিশের একটি দল। পরে ব্যাগটি শনাক্ত করে। ব্যাগ খুলতেই চক্ষু চড়কগাছ হয় পুলিশের। বিছানার চাদরে জড়ানো তরুণীর শতচ্ছিন্ন দেহ দেখতে পায় তারা।

এর পরই এলাকার সিসিটিভির ফুটেজ ভালো করে খুঁটিয়ে দেখে অপরাধী মুজাম্মেলের নাগাল পায় পুলিশ। ঘটনার এক ঘণ্টার মধ্যেই কলেজপড়ুয়া মুজামোমলকে গ্রেফতার করে তারা। ইতিমধ্যে পুলিশ বাদী হয়ে মুজ্জাম্মলের বিরুদ্ধে একটি খুনের মামলা দায়ের করেছে।

এ সম্পর্কিত আরও খবর